বিনোদনসিরিয়াল

বিষক্রিয়ায় মরতে বসেছে খড়ি! তাকে সারিয়ে তুলতে সেবা করছে ঋদ্ধি, কাছাকাছি আসছে দর্শকদের প্রিয় জুটি

বাঙালির কাছে বিনোদন বলতে সন্ধ্যে বেলা থেকেই নিত্য নতুন সিরিয়াল৷ বিভিন্ন টাইমস্লটের নানান রকম প্লটের সিরিয়াল দর্শকেরা গোগ্রাসে দেখে৷ আর ঠিক তাই জন্যই দর্শকদের চাহিদা মেটাতে ভিন্ন স্বাদের নিত্যনতুন সিরিয়াল নিয়ে আসছে বিনোদনমূলক চ্যানেলগুলিও। এই তালিকায় রয়েছে স্টার জলসার অন্যতম প্রথমসারির সিরিয়াল গাঁটছড়া (Gantchora)। একেবারে শুরুতেই এই সিরিয়ালের বিরাট দাপটের সামনে ফিকে হতে শুরু করেছিল বেঙ্গল টপার মিঠাইয়ের ম্যাজিক।

গাঁটছড়া সিরিয়ালে নায়িকা খড়ির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। অন্যদিকে নায়ক ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। শুরু থেকেই এই সিরিয়াল ঘিরে দর্শকমহলে রয়েছে ব্যাপক কৌতূহল। সিরিয়ালে প্রতিদিন সদ্য বিবাহিত খড়ি আর ঋদ্ধির টক, ঝাল, মিষ্টি সম্পর্কের রসায়ন দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা।

এতদিন পর্যন্ত দুজনেরই ছিল একেবারে সাপে নেউলে সম্পর্ক। তীব্র অপছন্দ সত্ত্বেও দুটো মানুষের হঠাৎ বিয়ে হয়ে গেলে যেমন হয় ঋদ্ধি খড়ির জীবনেও তেমনই হচ্ছিল। দুজনের ঝগড়া, ভুল বোঝাবুঝি, অভিমান সবই যদিও দর্শকদের বেশ উপভোগ্য বিষয়। তবে তারা চান খড়ি আর ঋদ্ধিকে কাছাকাছি দেখতে৷ এবার দর্শকদের কার্যত খুশি করে দিতে পারে ‘গাঁটছড়া’র সাম্প্রতিক একটি প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েছে খড়ি, গায়ে তার ধুম জ্বর৷ কবিরাজ জানায় জ্বর কমাতে খড়িকে যত তাড়াতাড়ি সম্ভব স্নান করাতে হবে। কিন্তু জ্বরের মধ্যেও তেজ কমেনি নায়িকার। তার বক্তব্য ঋদ্ধি যেন তাকে না ছোঁয়৷ কিন্তু খড়ির কথায় কান না দিয়ে ঋদ্ধি কবিরাজের কথা মতোই খড়ির যত্ন নেয়৷

এই দৃশ্য দেখে কার্যত চোখ জুড়িয়েছে দর্শকদের৷ এর আগেও ঋদ্ধি স্ত্রীয়ের জন্য মায়ের সাথে তর্ক করেছে। এমনকি সিংহরায় বাড়ির যোগ্য স্ত্রীয়ের সম্মান দিয়ে খড়িকে ফিরিয়েও আনতে চেয়েছে ঋদ্ধি। এই প্রোমো ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়।

 

Related Articles

Back to top button