ভাইরালভিডিও

দুঃসাহসিক কান্ড! খালি হাতে কোনো সুরক্ষা ছাড়াই মৌমাছি ভর্তি মৌচাক ভাঙছেন মহিলা

Viral Video : সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নজরে পড়ে এমন কিছু ঘটনা যা দেখলেই ভয়ে হাড় হিম হয়ে যাওয়ার জোগাড় হয়। আর সোশ্যাল মিডিয়ার দৌলতেই এই সমস্ত ঘটনা আমাদের দেখার সুযোগ হয়, যা বাস্তবে আমাদের ভাবনার অতীত। এখানে কোনো কিছু প্রকাশ হওয়া মাত্রই চোখের পলক পড়তে না পড়তেই তা ছড়িয়ে যায় গোটা বিশ্বেই।

যেমন ধরুন কখনো ভয়ঙ্কর কোবরা সাপকে বাড়ির পোষ্যের মত স্নান করাচ্ছেন তো কখনো আবার বিশালাকার ভয়ংকর সমস্ত সাপের ভিডিও। বর্তমানে টিভিতে ডিসকভারি চ্যানেলের জেরে কিছুটা বন্য প্রাণী সম্পর্কে ধারণা হয়েছে। তবে এখনো এই সমস্ত ভিডিও দেখলে অনেকেই চোখ ফিরিয়ে নেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভয়ঙ্কর ভিডিওর দেখা মিলেছে। যা দেখে রীতিমত ভয় পেয়ে গেছেন অনেকেই। ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতীকে যে কিনা খালি হাতেই মৌচাক থেকে মৌমাছিদের আলাদা করছেন। বা একেবারে সহজে বলতে গেলে মৌচাক ভাঙছেন কোনোরকম সুরক্ষামূলক পোশাক না পরেই।

একটা মৌমাছি কামড়ালে আর দেখতে হবে না! যেখানে কামড়াবে সেখানেই ফুলে ঢোল হয়ে যাবে। অথচ সেই সবের ভয় না পেয়ে দিব্যি হাতে করে মৌমাছিদের মৌচাক থেকে হাতে নিয়ে মৌমাছি পালনের বাক্সে পারছেন তিনি। দুঃসাহসিক এই ভিডিওটি ফেসবুকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। কয়েক দিনের মধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা চাপিয়ে গিয়েছে ২ কোটি ১০ লক্ষ।

অনেকেই ভিডিও দেখে যুবতীর দুঃসাহসিকতার প্রশংসা করেছেন। আবার অনেকেই বলেছেন এটা করা খুবই বিপদজ্জনক কারণ কোনোকারণে যদি মৌমাছিরা অ্যাট্যাক করে তাহলে তার ফল হতে পারে মারাত্মক। তবে ভিডিওটি শেয়ার করা হয়েছে টেক্সাস বিওয়ার্কস এর পেজ থেকে আর দেখে বোঝাই যাচ্ছে যুবতী এই কাজের ক্ষেত্রে এক্সপার্ট হয়ে গিয়েছে। তাই হয়তো এভাবে কোনো ভয় ছাড়াই মৌমাছি হাতে নিতে পেরেছে সে।

Related Articles

Back to top button