ছোট্ট মেয়ের গানের গলা হার মানাবে ওস্তাদদেরও, ভিডিও দেখে নেটপাড়ায় প্রশংসার ঝড়


কথায় আছে পৃথিবীতে প্রতিটি মানুষের মধ্যেই রয়েছে কিছু না কিছু প্রতিভা। এর বহু উদাহরণ রয়েছে আমাদের আশেপাশে। এমনকি পৃথিবীর সমস্ত স্থানেই ছড়িয়ে রয়েছে এই ধরণের প্রতিভাশীল মানুষেরা। যাদের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মাধ্যমে আমরা দেখতে পাই। আর তাদের নানান প্রতিভা দেখে কখনো মুগ্ধ তো কখনো অবাক হয়ে যেতে হয়।

শুধু যে পূর্ন বয়স্কদের মধ্যে রয়েছে প্রতিভা এই কথা কিন্তু একেবারেই ভুল। কারণ মাঝে মধ্যেই কচিকাঁচাদের এমন কিছু প্রতিভার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় যা দেখে রীতিমত অবাক হয়ে যেতে হয়। কেউ ছোট  বয়সেই দুর্দান্ত নেচে তাকে লাগিয়ে দেয় তো কেউ আবার অসাধারণ গান গাইতে পার। তাদের প্রতিভার ভিডিও শেয়ার হলেই তা মানুষের মন জয় করে নেয়।

সম্প্রতি এক প্রতিভাধারীর মেয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে মেয়েটিকে একটি পাঞ্জাবি গান গাইতে দেখা যাচ্ছে। কিন্তু গানটি এতটাই সুন্দর গাইছে মেয়েটি যে এই ছোট্ট মেয়ের গানের গলা হার মানাতে পারে ওস্তাদদেরও। আসলে এমন কিছু প্রতিভা রয়েছে যারা কোনো প্রশিক্ষণ ছাড়াই এতটা নিখুঁত হয়ে ওঠে যে প্রশিক্ষণ পেলে হয়তো তারা পৃথিবী বিখ্যাত হতে পারে। সেই রকমই এক নিখাদ প্রতিভা রয়েছে এই মেয়েটির মধ্যে।

Viral Video of Girl Singing

যেমনটা জানা যাচ্ছে প্রতিভাবান এই মেয়েটির নাম নাজদীপ সাহোটা। কোনো এক গানের দলের সাথে গান করে মেয়েটি। যদিও সামান্য কিছু টাকার জন্যই এই পেশায় এসেছে মেয়েটি তবে তার গানের গলা কিন্তু সত্যি মন মুগ্ধকর। তাই তো ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটির গান শুনে লোকে তাকে টাকা দিয়ে যাচ্ছে। গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

ইতিমধ্যেই লক্ষাধিকবার দেখা হয়ে গিয়েছে ভিডিওটি। ৫৬ হাজারেরও বেশি মানুষে ভিডিওটিতে প্রতিক্রিয়া দিয়েছেন। এছাড়াও অসংখ্য মানুষের ভিডিওর কমেন্ট বক্সে মেয়েটির গানের গলার প্রশংসা করেছেন। নেটিজনদের মধ্যে অনেকেই স্বীকার করেছেন অসাধারণ প্রতিভা রয়েছে মেয়েটির।


Like it? Share with your friends!

639
639 points