ভাইরালভিডিও

অসাধারণ কণ্ঠে দেশাত্মবোধক গান গেয়ে মুগ্ধ করল যুবতী, ভিডিও ভাইরাল হতেই প্রশংসার ঝড় নেটপাড়ায়

ইন্টারনেটের যুগে রোজই হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার একটি প্লাটফর্ম হিসাবে কাজ করছে। অনেকেই নিজের প্রতিভার ভিডিও করে তা সোশ্যাল  মিডিয়াতে শেয়ার করছেন। নাচ, গান আরো কতরকমের প্রতিভা দেখ যায় আজকাল সোশ্যাল মিডিয়াতে। আসলে খুব কম সময়েই বহু দর্শকের কাছে পৌঁছে যাওয়া যায় খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই জন্য আজ অনেকেই নিজের প্রতিভা প্রকাশের মাধ্যম হিসাবে সোশ্যাল মিডিয়াকে বেঁচে নিচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতে আমরা প্রায়ই দেখি কিছু ছোট কচি কাঁচাদের নাচ, গান, আবৃত্তির ভিডিও ভাইরাল হয়। এবার কিন্তু তা হয়নি বরং এক যুবতীর কণ্ঠের অসাধারণ একটি দেশাত্মবোধক গান ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। রিতু আগারওয়াল নামের ওই যুবতী স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জনপ্রিয় হিন্দি গান ‘তেরি মিট্টি ‘গেয়েছে যুবতী। গানটি শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয়। গানের ভিডিওতে শেয়ার করা হলে গানটি কে পছন্দ করেছেন বহু মানুষ।

এবছর দেশে করোনা মহামারীর জেরে স্বাধীনতা দিবস প্রতিবছরের মত উদযাপন করা যায়নি। তাই বাড়িতে থেকেই এই ভাবে দেশের প্রতি নিজের শ্রদ্ধা ও সন্মান জানিয়েছে রিতু। রিতুর দেশকে শ্রদ্ধা জানিয়ে গাওয়া এই গানের ভিডিওটি ইতিমধ্যেই সাড়ে ৩ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। গানটি শুনে তার গলার  প্রশংসার ঝড় উঠেছে কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button