খালি গলায় একেবারে প্রফেশনাল গায়িকার মত গান যুবতীর ! সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান ইন্টারনেটের যুগে প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। ভাইরাল এই ভিডিও গুলির মধ্যে যেমন রয়েছে হাসির ভিডিও তেমনি রয়েছে অবাক করার মোট সব ভিডিও। সেখানে বহু মানুষ নিজেদের সুপ্ত প্রতিভা প্রকাশের জন্য বর্তমানে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন। মঞ্চের অভাবে যারা নিজেদের প্রকাশিত করতে পারেননি তারা ধীরে ধীরে নিজেদের প্রতিভা প্রকাশ করে তুলে ধরছেন জনসমক্ষে। এর ফলে আমার আপনার মত অনেকেই এই অদ্ভুত সমস্ত প্রতিভা দেখতে পারছি।

সোশ্যাল মিডিয়া মাধ্যম ফেসবুকে  একটি পেজ আছে যারা এই ধরণের সুপ্ত প্রতিভাধারীদের প্রতিভা সবার সামনে তুলে ধরে। ও যতটা সম্ভব তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। অদ্ভুত  এই সমস্ত প্রতিভা বয়স নির্বিশেষে সকলেরই থাকে, কখনো খুদে তো কখনো বড়দের প্রতিভার ভিডিও দেখে মুগ্ধ হয়ে যেতে হয়। নাচ থেকে গান সমস্ত ধরণের  প্রতিভায় প্রকাশিত হচ্ছে আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এবার একটি যুবতীর একটি গানের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া মাধ্যমে। ভিডিওতে যুবতী আশিকি ২ এর “তুহি ইয়ে মুঝকো বাতা দে” গানটি খালি গলায় গেয়েছে। কোনোরকম বাজনা ছাড়াই খালি গলায় যুবতী অসাধারণ ভাবে গানটি গেয়েছে। যুবতীর এই প্রতিভা দারুন পছন্দ হয়েছে নেটিজনদের। যুবতীর খালি গলার এই গানটি বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়াতে।

ভাইরাল এই ভিডিওতে ইতিমধ্যেই দর্শকের সংখ্যা  পেরিয়েছে ৩০ হাজার। ভিডিওটি লাইক করেছেন ২১ হাজারের ও বেশি মানুষ। সাথে অনেকেই মন্তব্য করেছেন খুব সুন্দর হয়েছে। অনেকে আবার বলেছেন অসাধারণ গেয়েছেন, সাথে অনুরোধ করেছেন আরো কিছু গান করার জন্য।