ভাইরালভিডিও

ভয় বলতে কিছুই নেই! দৈত্যাকার অজগর কোলে নিয়ে দিব্যি বসে আছে, রইল ভাইরাল ভিডিও

সাপ (Snake) নামটা শুনলেই অনেকে ভয়ে আটকে ওঠেন। আসলে একসময় সাপের কামড়ে প্রচুর লোকের মৃত্যু হত একসময়। বর্তমানে যদিও সেই সংখ্যা কমে গিয়েছে অনেক। তবে মানুষের মনে সাপের প্রতি ভয় এখনও  থেকেই গিয়েছে। চোখের সামনে সাপ দেখলে তো আত্মারাম খাঁচা হবার জোগাড় হয়। তবে বর্তমানে হামেশাই এই ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video) হতে দেখা যায়।

আসলে সাপেদের থেকে আমরা যে ভয় পায় সেটা কিন্তু কিছুটা ভুল। কারণ পৃথিবীর বেশিরভাগ  সাপই বিষধর নয়। তবে কিছু সাপ রয়েছে যাদের এক ছোবল পূর্ণ বয়স্ক ব্যক্তিকে মেরে ফেলার জন্য যথেষ্ট। আবার এমন কিছু অদ্ভুত সাপ সারা পৃথিবীতে ছড়িয়ে রয়েছে যাদের দেখলে অবাক হয়ে যেতে হয়। আর সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হয়তো অনেকের আত্মারাম খাঁচা হয়ে যাবে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়েকে যে কিনা বসে বসে ফোন ঘাঁটছে। এদিকে তার কোলের মধ্যে রয়েছে রীতিমত দৈত্যাকার এক অজগর সাপ। এমনকি পাইথনটি নড়াচড়া করছে বলে মেয়েটি অজগরটির মাথায় চাপড় মারছে। ভাবুন তাহলে একবার! সাধারণ কেউ হলে এতক্ষন হয়তো ভয়ে অজ্ঞান হয়ে যেত সেখানে কি না কোলে অজগর নিয়ে দিব্যি ফোন ঘাঁটছে মেয়েটি।


ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হলে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। গোটা পৃথিবী থেকে মানুষ এই ভিডিওটি দেখে রীতিমত আঁতকে উঠেছেন। এমনটাও সম্ভব! ভিডিও দেখে ১৩ লক্ষেরও বেশি মানুষ প্রতিক্রিয়া দিয়েছেন। বেশিরভাগ লোকেই ভিডিও দেখে রীতিমত ভয় পেয়েই কমেন্ট করেছেন।

প্রসঙ্গত, এই ধরণের ঘটনা এই প্রথম না। সোশ্যাল মিডিয়া তথা ইন্টারনেটে এই ধরণের ভিডিও খুঁজলে অনেক ভিডিও পাওয়া যাবে। এই ধরণের ভিডিও শেয়ার করলে মুহূর্তের মধ্যেই ভিডিওগুলি গোটা পৃথিবীব্যাপী ভাইরাল হয়ে পড়ে।

Related Articles

Back to top button