বিনোদনভাইরালভিডিওসিনেমা

ক্যামেরার সামনেই কানে লাভ বাইট! বিবাহ বার্ষিকীতে রিতেশের সাথে ঘনিষ্ট জেনেলিয়া, দেখুন ভাইরাল ভিডিও

বলিউডের অভিনেতা রিতেশ দেশমুখ (Ritesh Deshmukh), অভিনেতাকে আলাদা করে চেনাতে হবে না আশা করি। বিখ্যাত এই বলিউড অভিনেতা বিয়ে করেছেন বলিউডেরই অভিনেত্রী জেনেলিয়া (Genelia) এর সাথে। ২০০৩  একই সাথে বলিউডে পা রাখেন রিতেশ ও জেনেলিয়া। ‘তুঝে মেরি কসম’ নামের ছবি দিয়েই শুরু হয় বলিউডের যাত্রাপথ। এরপর থেকে একেরপর এক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

Ritesh Deshmukh Genelia রিতেশ দেশমুখ জেনেলিয়া

মূলত কমেডি সিনেমায় রিতেশের অভিনয় দেখে হাসতে হাসতে পেট ব্যাথা হবার জোগাড় হয় দর্শকদের। তবে প্রথম ছবি থেকেই জেনেলিয়াকে নিজের মন দিয়ে ফেলেছিলেন রিতেশ,  আর সেখান থেকেই প্রেমের শুরু। বেশ কিছুদিন প্রেম করার পর ২০১২ সালে একেঅপরকে বিয়ে করেন রিতেশ ও জেনেলিয়া। আর সেই থেকে বলিউডের লাভলী কাপলদের মধ্যে অন্যতম রিতেশ-জেনেলিয়া জুটি।

Ritesh Deshmukh Genelia রিতেশ দেশমুখ জেনেলিয়া

রিতেশ বা জেনেলিয়া দুজনের কাউকেই সেভাবে আর রুপোলি পর্দায় দেখতে পাওয়া যায় না। অভিনয় জগতে খুব কমই দেখতে পাওয়া যায় এই সেলেব দম্পতিকে। আসলে বিয়ের পর তাদের দুই সন্তান হয়েছে, আর তাদের নিয়েই দিব্যি সুখের সংসার কাটাচ্ছেন তাঁরা। তবে, সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় দুজনই মাঝে মধ্যেই মজাদার সমস্ত ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। শুধুই যে মজাদার তা নয়, নিজেদের মিষ্টি মধুর রোমান্সের ভিডিও শেয়ার করেন মাঝে মধ্যেই।

সত্যি বলতে কি বলিউডে বিয়ের এত বছর পরেও এতটা প্রেম খুব কম দম্পতির মধ্যেই দেখা যায়। আজ জেনেলিয়া তার সোশ্যাল  মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে রিতেশের কানে ভালোবেসে কামড় বসাচ্ছেন জেনেলিয়া। এরপর চুমুতে ভরিয়ে দিয়েছেন রিতেশকে।

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

ভাবছেন হটাৎ কি এমন হল যে উথলে উঠল প্রেম! আসলে আজ রিতেশ ও জেনেলিয়ার বিবাহ বার্ষিকী। আর তাই বিবাহ বার্ষিকীতে প্রিয় স্বামীকে আদরে ভরিয়ে দিল জেনেলিয়া। এই ভিডিওটি ছাড়াও অভিনেত্রী আরো  ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে নেচে নেচে পার্টি করতে দেখা যাচ্ছে রিতেশ জেনেলিয়াকে। সাথে রয়েছে তাদের আরো কিছু বন্ধু বান্ধবীরা।

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

Related Articles

Back to top button