খবরবিনোদন

কায়দা করতে গিয়ে বিপদের মুখে জেনেলিয়া ডি’স্যুজা! হাত ভেঙে দুটুকরো অভিনেত্রীর

বলিউডের সবচেয়ে মিষ্টি রোমান্টিক জুটির কথা বললেই সবার প্রথমে মাথায় আসে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজার নাম। ‘তুঝে মেরি কসম’ সিনেমার সেটে এই দুই তারকার সম্পর্কের রসায়ন জমাট বেঁধেছিল। তাদের মিষ্টি প্রেম যে কাউকেই হার মানাবে। সিনেমায় কাজ করতে করতেই তাদের প্রেম তারপর সাত পাকে ঘুরে এখন জমিয়ে সংসার করছেন এই দম্পতি।

আজকাল পর্দায় আর খুব একটা দেখা মেলে না অভিনেত্রীর। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী৷ সম্প্রতি নারী দিবসে সকলে যখন নিজেদের সাফল্যের কথা স্বীকার করেছেন জেনেলিয়া তখন ভাগ করে নিয়েছেন নিজের ব্যর্থতার কথা৷ একটি ভিডিও বার্তায় সকলের সঙ্গে এই দুঃখের কাহিনি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, স্কেটিং শেখার সময় পা ফসকে হুড়মুড়িয়ে পড়ে যান তিনি, আর তার ফল স্বরূপ হাত ভেঙে যায় তার।তবে এই ভিডিওটি খুবই মজার ছলে শেয়ার করেছেন অভিনেত্রী। জনপ্রিয় ‘পাওরি হো র‍্যাহি হ্যায়’ সংলাপের অনুকরণে তার পড়ে যাওয়ার ভিডিও শেয়ার করেছেন তিনি।

 

অন্যদিকে, মূলত কমেডি সিনেমায় রিতেশের অভিনয় দেখে হাসতে হাসতে পেট ব্যাথা হবার জোগাড় হয় দর্শকদের। তবে প্রথম ছবি থেকেই জেনেলিয়াকে নিজের মন দিয়ে ফেলেছিলেন রিতেশ, আর সেখান থেকেই প্রেমের শুরু। বেশ কিছুদিন প্রেম করার পর ২০১২ সালে একেঅপরকে বিয়ে করেন রিতেশ ও জেনেলিয়া। আর সেই থেকে বলিউডের লাভলী কাপলদের মধ্যে অন্যতম রিতেশ-জেনেলিয়া জুটি।

রিতেশ বা জেনেলিয়া দুজনের কাউকেই সেভাবে আর রুপোলি পর্দায় দেখতে পাওয়া যায় না। অভিনয় জগতে খুব কমই দেখতে পাওয়া যায় এই সেলেব দম্পতিকে। আসলে বিয়ের পর তাদের দুই সন্তান হয়েছে, আর তাদের নিয়েই দিব্যি সুখের সংসার কাটাচ্ছেন তাঁরা। তবে, সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় দুজনই মাঝে মধ্যেই মজাদার সমস্ত ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। শুধুই যে মজাদার তা নয়, নিজেদের মিষ্টি মধুর রোমান্সের ভিডিও শেয়ার করেন মাঝে মধ্যেই।

Related Articles

Back to top button