গসিপবিনোদন

প্রাক্তন মুখ্যমন্ত্রীর মেয়ে, বলিউড তারকার বউ তাও নেই অহংকার, পায়ে হেঁটে ছেলেকে নিয়ে যান স্কুলে

ভারতে কেউ কোনও বিধায়কের আত্মীয় হলে তিনি সর্বত্র তার ক্ষমতা ব্যবহার করেন, তবে এই বলিউড অভিনেত্রীর স্বভাব মোটেও সেরকম নয়। আমরা বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজার কথা বলছি। হয়ত এর আগে ওনেকেজ জানতেন না তার শ্বশুরমশাই ছিলেন মুখ্যমন্ত্রী। আর একথা সকলেরই জানা তার স্বামী বলিউডের জনপ্রিয় অভিনেতা রিতেশ দেশমুখ। কিন্তু এত হেভিওয়েট পরিবারের বউ হয়েও খুবই সাধারণ জীবন যাপন করেন জেনেলিয়া।

এমনকি তার সন্তানকেও তিনি কোনোও বিলাসিতা দেখানোর সুযোগ দেননি। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখ যিনি আর এই পৃথিবীতে নেই, কিন্তু তার পরিবার কিন্তু আজও সমস্ত সুযোগ সুবিধা উপভোগ করতে পারেন। তবে তাঁর ছেলে রিতেশ দেশমুখ এবং পুত্রবধূ জেনেলিয়া কেউই এই সুযোগ নেন না।

Ritesh Deshmukh Genelia

বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা বিয়ের পর তাদের ক্যারিয়ারের পরিবর্তে পরিবারকে প্রাধান্য দিয়েছেন। জেনেলিয়া ডি’সুজা তাদের মধ্যে একজন যিনি ২০০৩ সালে তুঝে মেরি কসম চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং তারপর থেকে তিনি অনেক চলচ্চিত্র করেছেন কিন্তু অভিনেতা রিতেশ দেশমুখকে বিয়ে করার পর, জেনেলিয়া পরিবারের যত্ন নেওয়ার জন্য তার অভিনয় জীবন ছেড়ে দেন। জেনেলিয়া অত্যন্ত সুন্দর এবং সিনেমায় অভিষেকের পর তার লাখ লাখ ভক্ত ছিল। তিনি ইন্ডাস্ট্রির হট এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে গণনা অনত্যম ছিলেন।

অভিনেত্রীর শ্বশুর বিলাসরাও ভারতীয় জাতীয় কংগ্রেস পার্টির নেতা ছিলেন এবং তিনি এই দলের জন্য নিজের জীবন দিয়েছিলেন। কোটি কোটি টাকার সম্পত্তির মালিক জেনেলিয়া ডি’সুজা মোটেও অহংকারী নন এবং তিনি তার ভালো আচরণের জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন। রিতেশ এবং জেনেলিয়া প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাদের দুই ছেলের সাথে সুন্দর ছবি শেয়ার করেন। জেনেলিয়া প্রায়ই তার ছেলেকে স্কুলে দিতে যান পায়ে হেঁটে। সম্প্রতি, তিনি মিডিয়াতে তার ছেলের সাথে ক্যামেরায় ধরা পড়েছিলেন এবং তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা পাচ্ছেন।

Related Articles

Back to top button