গসিপবিনোদনভিডিওসিনেমা

‘এটাকে কি পর্ণ বলবেন ?’ হটাৎ নগ্ন হয়ে লাইভে এসে বললেন অভিনেত্রী ঘহনা বশিষ্ঠ

পর্নোগ্রাফিক কনটেন্ট (Pornographic Content) বানানোর অভিযোগে ইতিমধ্যেই শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তারপর থেকে প্রায় প্রতিদিনই প্রকাশ্যে আসছে নানা গুরুত্বপূর্ণ তথ্য। ইতিমধ্যেই এই মামলায় রাজ কুন্দ্রা ছাড়াও প্রকাশ্যে এসেছে অভিনেত্রী গহনা বশিষ্ঠের (Gehna Vasisth) নাম। জোর করে পর্ণ মুভিতে অভিনয় করার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

এসবের মধ্যেই রবিবার ফ্রেন্ডশিপ ডের দিন এক বিস্ফোরক কান্ড ঘটিয়ে বসেন গহনা।আচমকা সম্পুর্ন নগ্ন হয়েই ইনস্টাগ্রামে লাইভ (Instagram Live) করতে চলে আসেন তিনি ৷ সেই পর্বই এখন ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায় ৷ যা প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে লাইভে এসে অভিনেত্রী ভক্তদের ফ্রেন্ডশিপ ডের শুভেচ্ছা জানাচ্ছেন। সেইসাথে তিনি দাবি করছেন ওই মুহুর্তে তার শরীরে এক পয়েন্টও কাপড় নেই, তিনি নাকি সম্পূর্ণ নগ্ন অবস্থায় লাইভে এসেছেন।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে গহনা বিছানার ওপর উপুড় হয়ে শুয়ে রয়েছে৷ কানের পাশ দিয়ে চুল ছেড়ে মুখটা ক্যামেরার একেবারে সামনে এনে নেটিজেনদের কাছে তিনি সরাসরি প্রশ্ন করছেন। তিনি বলছেন ‘আমায় কি অশ্লীল দেখাচ্ছে?’ আমায় কি কোনওভাবে চিপ দেখাচ্ছে? কোনওভাবে তাঁর এই ভিডিয়ো কে কি পর্ন বলে মনে হচ্ছে?

সেইসাথে বারবার জোর দিয়ে তিনি বলেছেন, ভিডিয়ো করার সময় তাঁর পরনে কিছু ছিল না ৷ তার পরেও তাকে দেখে এই ভিডিওতে অশ্লীল বা পর্নোগ্রাফিক মনে হয়নি। অথচ তার অন্য যে সমস্ত ভিডিওতে তিনি জামাকাপড় পরেই শ্যুট করেছিলেন সেগুলোকে বারবার পর্ণ ভিডিও বলে দাবি করা হচ্ছে।

শুরু থেকেই গহনা দাবি করে আসছিলেন পর্ণ কান্ডে তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে। আর এদিন ইনস্টাগ্রাম লাইভে এসে তিনি বলেন ‘বিশ্বাস করুন আমিই কিছুই পরিনি। আমি এক পয়েন্ট কাপড়ও পরিনি। আমি এটাই বলতে চাই আমি এখন কিছু না পরে রয়েছি, তাও আপনারা এই ভিডিওকে পর্ণ ক্যাটাগরিতে ধরছেন না। কিন্তু আমার বাকি যে ভিডিও আছে, যেখানে আমি সমস্ত জামাকাপড় পরে রয়েছি, সেগুলোকে পর্ণ বলা হচ্ছে। এটা তো ভুল দাবি। সবাই শুধু বলছেন পর্ণ শ্যুট করেছি,পর্ণ শ্যুট করেছি। ‘

Related Articles

Back to top button