গসিপবিনোদনসিনেমা

একসময় নিজেই অশ্লীল ভিডিও বানিয়ে রোজগার করতেন শার্লিন! শিল্পার সমর্থনে বিস্ফোরক অভিযোগ গেহনার

পর্নোগ্রাফিক কনটেন্ট বানানো থেকে শুরু করে নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া এমনই একাধিক অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর টানা ২ মাস আর্থার রোডের জেলে কাটিয়েছেন রাজ। শেষমেশ চলতি মাসেই অর্থাৎ গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন তিনি।

Shilpa Shetty case against media on Bombay High Court
তবে পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর তার সাথেই লাইমলাইটে চলে এসেছেন গেহনা বশিষ্ঠ এবং শার্লিন চোপড়ার মতো অভিনেত্রীরা। একদিকে শুরু থেকেই গেহনা বশিষ্ঠ যখন লাগাতার রাজ কুন্দ্রার পক্ষ অবলম্বন করে তাকে লাগাতার নির্দোষ প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন। অন্যদিকে তেমনি, অপর অভিনেত্রী শার্লিন চোপড়া সুযোগ পেলেই লাগাতার আক্রমণ করে চলেছেন রাজ এবং রাজ ঘরণী শিল্পা শেট্টির ওপর।

আর এ প্রসঙ্গে সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছিলেন গেহনা। শিল্পাকে যখন তখন আক্রমণ করা নিয়ে শার্লিনের ওপর ব্যাপক ক্ষোভ উগরে তিনি বলেছেন ‘ওর (শার্লিন) এখন আর কিছু করার নেই এবং তাই তিনি লাগাতার নিজেকে শিরোনামে রাখার চেষ্টা করে চলেছেন। এসব করে সকলের নজর ঘোরাতে চাইছেন শার্লিন। যাতে অশ্লীল কনটেন্ট বানানোর অভিযোগ থেকে তিনি নিস্তার পান।’

সেইসাথে গেহনার দাবি ‘সেই কারণেই এখন তিনি শিল্পাকে ব্যাক্তিগত আক্রমণ করে চলেছেন। কিন্তু শিল্পা ওঁকে কোনো পাত্তাই দিচ্ছেন না। এমনকি শিল্পার কাছে তিনি এতটাই তুচ্ছ যে শিল্পা মানহানির মামলা দায়েরক রারও প্রয়োজন মনে করছেন না।’ এছাড়াও গেহনার দাবি শার্লিনই রাজকে সাহসী কনটেন্ট তৈরিতে উৎসাহ দিয়েছিলেন।

এখানেই শেষ নয় কার্যত বোমা ফাটিয়ে গেহনার অভিযোগ, শার্লিন ২০১২ থেকে শুধু পর্ন আর অশ্লীল ভিডিও বানিয়ে রোজগার করতেন।সেই কারণেই গেহনা জানিয়েছেন রাজের সঙ্গে কাজ করে তিনি যে নাম এবং অর্থ অর্জন করেছেন তার জন‍্য রাজকে তাঁর পুজো করা উচিত।

Related Articles

Back to top button