গসিপবিনোদন

অল্প বয়সে মাদককাণ্ডে জেল খেটে নির্দোষ প্রমাণিত, যত খুশি প্রেম প্রেম খেলো! আরিয়ানকে উপদেশ মা গৌরীর

করণ জোহর (Karan Johar) সঞ্চালিত ‘কফি উইথ করণ’এর (Koffee With Karan) জনপ্রিয়তা বিপুল। এই শোয়ে যাওয়ার জন্য বলিউডের নামী ব্যক্তিত্বরা একেবারে মুখিয়ে থাকেন। সম্প্রতি যেমন করণের চ্যাট শোয়ে গিয়েছিলেন বলিউড তারকাদের স্ত্রীয়েরা। শাহরুখ খানের স্ত্রী গৌরী খান (Gauri Khan), চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর গিয়েছিলেন সেখানে।

করণের শোয়ে বসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক বিষয়ে কথা বলেছেন গৌরী, ভাবনা এবং মাহিপ। বিশেষত, শাহরুখ ঘরণী নিজের স্বামী এবং সন্তানদের নিয়ে বেশ কিছু অজানা বিষয়ে মুখ খুলেছেন। করণের শোয়ে বসেই ‘বাদশা’ পত্নী জানিয়েছেন, মাদম মামলায় জড়িয়ে ছেলে আরিয়ান (Aryan Khan) যখন জেলে গিয়েছিল, তখন তাঁদের অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল।

Gauri Khan in Koffee With Karan

শুধু তাই নয়, এরপর নিজের বড় ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানাকে ডেটিং নিয়েও বেশ কিছু পরামর্শ দেন গৌরী। মেয়ে সুহানার ক্ষেত্রে গৌরীর দেওয়া পরামর্শ দর্শকদের একেবারে যথার্থ মনে হলেও, ছেলে আরিয়ানকে তিনি যে পরামর্শ দিয়েছেন তা একেবারেই ভালোলাগেনি অনেকের।

দর্শকদের একাংশের মতে, মা গৌরীর এমন প্রশ্রয়ের কারণেই ছেলে আরিয়ান দিন দিন ‘উচ্ছন্নে’ যাচ্ছেন। কিন্তু কী এমন বলেছিলেন শাহরুখ পত্নী? আসলে ‘কফি উইথ করণ’এর র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ গৌরীকে জিজ্ঞেস করেন তিনি আরিয়ান এবং সুহানাকে ডেটিং লাইফ নিয়ে কী পরামর্শ দিতে চান?

Gauri Khan with kids

জবাবে সুহানার ক্ষেত্রে গৌরী বলেন, ‘কখনও দু’জন ছেলেকে একসঙ্গে ডেট করবে না’। অপরদিকে ছেলে আরিয়ানের ক্ষেত্রে শাহরুখ ঘরণীর উপদেশ ছিল, ‘যতদিন পর্যন্ত তুমি বিয়ের সিদ্ধান্ত না নিচ্ছ, ততদিন পর্যন্ত যত খুশি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়াও। তবে বিয়ের পর একেবারেই বন্ধ করে দিতে হবে’।

গৌরীর এই জবাবই দর্শকদের একাংশের পছন্দ হয়নি। অবশ্য করণ শাহরুখ পত্নীকে আরও একটি প্রশ্ন জিজ্ঞেস করেছিলেন। সঞ্চালক জিজ্ঞেস করেছিলেন, মুড খারাপ থাকলে তিনি কী করেন? জবাবে গৌরী বলেন, ‘এমন হলে আমি গিয়ে আব্রামের সঙ্গে সময় কাটাই’।

Related Articles

Back to top button