বিনোদনসিরিয়াল

রানীমার পর বিদায়ের পালা মথুরবাবুর, রানী রাসমণির শুটিং শেষ করে মন খারাপ নিয়েই ফিরলেন গৌরব!

বাঙালি দর্শক যারা সিরিয়াল দেখেন তাদের কাছে মথুরবাবু নামটা খুবই পরিচিত। কারণ জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে এই চরিত্রটিকে দীর্ঘ ৩ বছরেরও বেশি সময় ধরে দেখে আসছেন তারা। সিরিয়ালটি শুরু হবার পর থেকেই রানী রাসমণি ছাড়াও মথুরের চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল। মথুরবাবুর চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। তবে এবার সিরিয়ালে মথুরবাবুর জীবনাবসানের পালা।

কিছুদিন আগেই সিরিয়াল থেকে বিদায় নিয়েছেন রানীমা। কাহিনী অনুযায়ী রানীমার অন্তর্ধ্যানের পর্বে শেষ দেখা গিয়েছিল রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy)। এর পর এবার রানী রাসমণির উত্তরপর্বে সিরিয়াল থেকে বিদায় নিচ্ছেন মথুরবাবু অভিনেতা গৌরব। সম্প্রতি সিরিয়ালের টিমের পক্ষ থেকে এই খবর মিলেছে। যেটা পাবার পরেই মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের।

একদিকে রামকৃষ্ণের চিকিৎসায় সেরে উঠছেন জাগদম্বা অন্যদিকে মথুরের বিদায় অনেকেরই মন খারাপ করে দিয়েছে। মথুর অভিনেতা গৌরব চাটার্জিও দীর্ঘ দিনের এই যাত্রা শেষ হওয়াতে কিছুটা আবেগঘন হয়ে পড়েছেন। গতকাল অর্থাৎ শনিবারই ছিল সিরিয়ালে মথুরের শেষ শুটিং। শুটিং শেষে সকলে বিদায় সম্বর্ধনা দিতে চাইলেও গৌরব সেটা করতে দেননি।

গৌরব জানিয়েছেন, ‘আমি কোনো বিদায় সম্বর্ধনা চাইনি। আমার সবই মনে আছে, আসলে আমি একজন এসকেপিস্ট। সকলে আমায় ঘিরে ধরলে আমি এমন যেন অপ্রস্তুত হয়ে যায় তাই শুটিংয়ের কাজ সেরেই একপ্রকার পালিয়ে এসেছি’। কবে সম্প্রচারিত হবে মথুরের জীবনাবসানের পর্ব জানতে চাওয়ায় তিনি জানান, আগামী দি-তিন দিনের মধ্যেই দেখা যাবে সেই পর্ব।

তবে এটা ঠিক যে দীর্ঘ তিন বছরেরও বেশি সময় ধরে একত্রে একটা  পরিবারের মত কাজ করার পর কাজ শেষে মন খারাপ তো হবেই। যদিও কাহিনী অনুযায়ী রানীমার পর মথুরের জীবনাবসান হয়েছিল। আর সেই ট্রাকেই এগোচ্ছে সিরিয়ালের গল্প। তবে সিরিয়ালে গল্পকে অতিরিক্ত তাড়াতাড়ি টেনে শেষ করা হচ্ছে। এই প্রসঙ্গেও সরব হয়েছেন কিছু দর্শকেরা।

Related Articles

Back to top button