খবরবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

আবারো গাঁজাখুরি! সিরিয়াল মানেই থালা ছুড়ে সিঁদুর পরে বিয়ে, শুরুতেই ট্রোলিংয়ের শিকার গাঁটছড়া

বিনোদনের ডেলি ডোজ মানে সিরিয়াল সেটা আর আলাদা করে বলতে লাগে না। প্রতিদিন সন্ধে হলে টিভির পর্দায় নানা ধরণের সিরিয়াল দেখতে শুরু করেন দর্শকেরা। তবে সিরিয়ালের গল্প যেমনি হোক না কেন একটা জিনিস খুব সত্যি! সেটা হল কোনো সিরিয়ালেই স্বাভাবিকভাবে বিয়ে দেখা যায় না। অদ্ভুতভাবে সমস্ত বিয়ে হয়, এমনকি গল্পের নায়ক নায়িকারা নিজেরাও বুঝতে পার না যে  তাদের বিয়ে হয়ে গেছে। এই নিয়ে  ব্যাপক ট্রোলিং (Trolling) চলতে  থাকে সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ষ্টার জলসায়  নতুন সিরিয়াল ‘গাঁটছড়া (Gatchora)’ শুরু হয়েছে। আর সিরিয়াল শুরু হওয়ার দু সপ্তাহের মাথাতেই হটাৎ করে বিয়ে হয়ে গেছে। বলাবাহুল্য স্বাভাবিক বিয়ে হয়নি, বরং সিঁদুরের থালা উল্টে হাওয়ায় সিঁদুর গিয়ে পড়েছে সোজা নায়িকার সিঁথিতে। ইতিমধ্যেই  এই দৃশ্যের প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যা দেখে শুরু হয়েছে নেটিজেনদের ট্রোলিং।

গাঁটছড়া সিরিয়ালের মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী ও অভিনেত্রী সোলাঙ্কি রায়। সাথে সোলাঙ্কির বোনের চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য। সিরিয়ালে দুটি পরিবারের ভাই বোনেদের নিয়ে তৈরী হয়েছে। সম্প্রতি সিরিয়ালের নতুন একটি প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে ষ্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজে যা ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী ঠাকুরের বিসর্জনের সময় হটাৎ করেই বিয়ে হয়েছে নায়ক নায়িকার। হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিলো নায়ক সেই সময় তাকে ধরতে হাত বাড়িয়ে দেয় নায়িকা। এদিকে নায়কের গায়ে লেকে ছিটকে যায় পাশেই দাঁড়িয়ে থাকা মহিলাদের সিঁদুরের থালা। যেটা আকাশে উড়ে সোজা নায়িকার সিঁথিতে পড়ে। ব্যাস এভাবেই থালা ছুঁড়ে সিঁদুর পরিয়ে হয়ে যায় বিয়ে।

যদিও সিরিয়ালের এমন দৃশ্য খুব একটা নতুন নয়! তাও এমন একটা প্রোমো দেখা মাত্রই নেটিজেনদের ট্রোলিং শুরু হয়ে গিয়েছে। অনেকেই মজা করে ভিডিও দেখে ‘উড়ন্ত সিঁদুর’ বলেও আখ্যা দিয়েছেন ঘটনাটাকে। আর এমন আজগুবি কাহিনী দেখানোর জন্য অনেকেই কটাক্ষ করেছেন সেরিয়ালটিকে।

নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, ‘থালাটা মাথায় পড়ে না সব সময় সিঁদুর পরে কেন’। আরেকজন কটাক্ষ করে লিখেছেন, ‘এক নতুন ধরনের এক সিঁদুর বাজারে এসেছে যার নাম flying সিদুর যেটা সিরিয়ালের অভিনেত্রী দের সিঁথিতে উড়ে গিয়ে পড়ে’। আবার একজনের মতে, ‘কাল থেকে রাস্তায় বেরোলে মাথা ঢেকে বেরোতে হবে। নাহলে কোনো গ্যারিন্টি নেই সিঁদুর উড়ে মাথায় এসে পড়বে’।

Related Articles

Back to top button