বিনোদনভিডিওসিরিয়াল

গাঁটছড়া জমজমাট! বাড়ি উদ্ধার করতে আল হাবিবি সাজে ঋদ্ধি, বোরখা পরে হাজির খড়ি, রইল ভাইরাল প্রোমো

বাঙালি দর্শকদের মধ্যে ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gatchora) নিয়েই চর্চা সর্বদাই তুঙ্গে। মিঠাইকে টেক্কা দিয়ে প্রথমস্থান দখল করেছিল খড়ি আর ঋদ্ধির জুটি। সেই শুরু থেকেই দর্শকদের মন জয় করেছে দুজনের কেমিস্ট্রি। খড়ি যাকে একসময় সহ্যই করতে পারতো না ঋদ্ধি, সেই আজ আজ তাঁর সবচাইতে কাছের। কিন্তু সম্প্রতি নতুন টুইস্ট এসেছে ধারাবাহিকে।

খড়িদের বাড়ি জাল সই করে প্রোমোটারের কাছে বিক্রি করে দিয়েছে দ্যুতির বর রাহুল। কিন্তু পৈতৃক বাড়ি ছেড়ে হারানোর কষ্ট যে কেউ মেনে নিতে পারছে না। এদিকে সমস্ত দায় এসে পড়েছে ঋদ্ধির ওপরেই কারণ বাড়ি বিক্রির কাগজে তারই সই রয়েছে। তাই মন না মানলেও সকলেই বিশ্বাস করতে বাধ্য হয়েছে যে এই জঘন্য কাজটা বাড়ির জামাই ঋদ্ধিই করেছে। তবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া সে। খড়িদের বাড়ি সে ফিরিয়ে দেবেই, আর এই চ্যালেঞ্জে তাঁর পাশে রয়েছে খড়ি।

Rididhi Khori Gatchora

আসলে ঋদ্ধি ও খড়ির একেঅপরের কাছাকাছি আসাটা মেনে নিতে পারছে না দ্যুতি বা রাহুল কেউই। তাই ষড়যন্ত্র করে ভট্টাচার্য্য বাড়ি বেচে ঋদ্ধিমানকে ফাঁসিয়ে দিতে চেয়েছে সে। কিন্তু সকলে ঋদ্ধিকে ভুল বুঝলেও খড়ি বিশ্বাস করে যে এমন কাজ তিনি করতে পারেন না। তাই এবার বাড়ি উদ্ধারের লড়াইয়ে ঋদ্ধির পাশে দাঁড়িয়েছে সে।

সম্প্রতি সিরিয়ালের নতুন একটি প্রমো রিলিজ হয়েছে। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ি উদ্ধারের জন্য একেবারে অভিনব পন্থা নিয়েছে খড়ি-ঋদ্ধি। প্রোমোটারের কাছে আরব দেশের বড়লোক সেজে হাজির হয়েছে ঋদ্ধি। মাথায় আরবি সাজ, চোখে কালো চশমা আর পরনে কান্দুরা। দেখে একেবারে চেনাই মুশকিল। এমন সাজে এসে পুরোনো বাড়ি অর্থাৎ খড়িদের বাড়ি কিনতে চাইছে সে।

তবে ঋদ্ধি একা নয়, আগেই বলেছি পাশে রয়েছে খড়ি। তাই আরবি সাহেবের সাথে বোরখা পরে হাজির হয়েছে খড়িও। প্রোমোটার কেন পুরোনো বাড়ি কিনতে চান জিজ্ঞাসা করতেই খড়ি জানান, ‘কিউকি হামে পুরোনো বাড়ি পছন্দ হায়’। সিরিয়ালের এই কয়েক সেকেন্ডের ভিডিওটি ইতিমধ্যে নেটপাড়ায় শেয়ার করা হয়েছে। আর খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে পড়েছে এই প্রমো।

Related Articles

Back to top button