বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রাহুলের জন্য গর্ভবতী হয়ে মরতে বসেছিল দ্যুতি, বড় সিদ্ধান্ত নিল ঋদ্ধি, রইল গাঁটছড়ার নতুন প্রোমো

দেখতে দেখতে বাঙালি দর্শকদের কাছে সবচাইতে জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘গাঁটছড়া’ (Gatchora)। বেঙ্গল টপার মিঠাইকে হারিয়ে ছিনিয়ে নিয়েছে টিআরপি তালিকা প্রথমস্থান। ঋদ্ধি ও খড়ির জুটি দর্শকদের কাছে বড়ই প্রিয় হয়ে উঠেছে। বর্তমানে সিরিয়ালে চলছে টান টান উত্তেজনার পর্ব। ভালোবাসায় ঠকে অন্তঃসত্ত্বা হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছিল দ্যুতি। এবার প্রকাশ্যে এল সিরিয়ালের নতুন প্রোমো (Gatchora New Promo)।

শুরুতে দ্যুতিকে বিয়ের কথা থাকলেও একপ্রকার ঋদ্ধিকে না জানিয়েই চলছিল খড়ির সাথে বিয়ে। শেষ মুহূর্তে জানা যায় দ্যুতি পালিয়েছে বিয়ে ছেড়ে, বাধ্য হয়েই খড়িকে বিয়ে করেন ঋদ্ধিমান। এরপর অনেক কিছু হয়ে গিয়েছে, ধীরে ধীরে খড়িকে আপন করে নিতে শুরু করেছে ঋদ্ধি। তবে এবার দ্যুতি ফিরে এসেছে আর ঋদ্ধির ভাই রাহুলের থেকে প্রতারিত হয়েছে ভালোবাসার নামে।

Riddhi's decesion on rahul dyuti

রাহুলের ভালোবাসায় গর্ভবতী হয়েছে দ্যুতি, অথচ রাহুল তাকে অস্বীকার করেছে। অসহায় হয়ে শেষমেশ আত্মহত্যার পথ বেছে নিতে চেয়েছে দ্যুতি  তাই বাড়িতে হাতের শিরা কেটে জীবন শেষ করে দিতে চেয়েছিল সে। কিন্তু দ্যুতির তাকে দেখতে পেয়ে চিৎকার করে ওঠে। সেই সময়েই চিৎকার শুনে  ছুটে আসে খড়ি। সিরিয়ালের এই দৃশ্য দেখে সকলের মনেই প্রশ্ন জগতে শুরু করেছিল তাহলে কি আদৌ দ্যুতিকে মেনে নেবে রাহুল? আদৌ কি সে নিজের দোষের শাস্তি পাবে ?

এবার দর্শকদের মনের সেই প্রশ্নের উত্তর দিল গাঁটছড়া সিরিয়ালের নতুন প্রোমো। সম্প্রতি ষ্টার জলসার তরফ থেকে একটি ভিডিও  শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ঋদ্ধিমান বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন। খড়ির দিকে তাকিয়েই রাহুলকে করা নির্দেশ, দ্যুতিকে বিয়ে করে ওকে আর সন্তানকে অধিকার দিতে হবে। নাহলে পরিবারের সম্পত্তির অথিকার থেকে বঞ্চিত হতে হবে।

ঋদ্ধির মুখে একথা শুনেই একপ্রকার মাথার ওপর আকাশ ভেঙে পড়েছে রাহুলের। এই কথা বলার পরেই খড়িকে  ঋদ্ধি বলেছেন, এই সিদ্ধান্তের জন্য যেন আমাকে পশ্চাতে না হয়। খড়িও কথা দিয়েছে যে হবে না। গাঁটছড়ার এই নতুন টুইস্ট ও বিবাহের পর্বের প্রমো ভিডিও রিলিজ হওয়ার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যেই। দর্শকেরাও বেশি খুশি ঋদ্ধির এই সিদ্ধান্তে।

Related Articles

Back to top button