খবরবিনোদনসিরিয়াল

নতুন রূপে ফিরছেন ‘গাঁটছড়া’র সুন্দরী সাংবাদিক, নিজেই সুখবর দিলেন ‘শ্রুতি’ অভিনেত্রী সুনন্দা

ষ্টার জলসার সিরিয়াল গাঁটছড়া (Gatchora) বেশ ভালোই গাঁঠ বেঁধেছে দর্শকদের মনের সাথে। সাথে সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীরাও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে অল্প কিছুদিনের জন্য অভিনয় করলেও সাংবাদিক শ্রুতি কিন্তু বেশ পছন্দের হয়ে গিয়েছিল দর্শকদের। সিরিয়ালে শ্রুতি চরিত্রে অভিনয় করেছিলেন সুনন্দা চক্রবর্তী (Sunanda Chakraborty)। নিজের অভিনয় দিয়ে ঝটপট মন জিতেছিলেন সকলের।

কিন্তু সামান্য কিছু দিন গাঁটছড়াতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর আর দেখা যায়নি অভিনেত্রীকে। অবশ্য অল্প কিছুদিনেই রাহুলের আসল সত্যি সবার সামনে তুলে এনে জনপ্রিয়তা বাড়ে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ে ফলোয়ার। সকলেই অপেক্ষায় ছিলেন যে কবে আবারও দেখা যাবে তাকে।

Gatchora Reporter Shruti Actress Sunanda Chakraborty real identity

পেশায় মডেল অভিনেত্রী সুনন্দা গাঁটছড়া সিরিয়ালের হাত ধরেই পা রেখেছিলেন অভিনয়ের জগতে। আর প্রথমবারেই বাজিমাত করেছিলেন। যেমন ভালো অভিনয় তেমনি সুন্দর লুকস। অভিনেত্রীকে দেখে ক্রাশ খেয়ে বসেছিল অনেকেই। তাই ক্রাশকে আবারও পর্দায় দেখার জন্য উৎসুক ছিলেন ভক্তরা।

সম্প্রতি ভক্তদের জন্য সুখবর মিলেছে, আর সেটা জানিয়েছেন অভিনেত্রী নিজেই। হ্যাঁ ঠিকই ধরেছেন, আবারও পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। তবে এবার আর গাঁটছড়াতে নয়, বরং অন্য চ্যানেলে অন্য সিরিয়ালে। কোন চ্যানেলে? কোন সিরিয়ালে? এই সমস্ত প্রশ্নেরই উত্তর দিয়েছেন অভিনেত্রী এক সাক্ষাৎকারে।

cropped-Gatchora-Reporter-Shruti-Actress-Sunanda-Chakraborty-real-identity.jpg

যেমনটা জানা যাচ্ছে, কালার্স বাংলার পর্দায় ফিরতে চলেছেন সুনন্দা। সেখানে ‘তুমি যে আমার মা’ নামের একটি নতুন সিরিয়াল শুরু হতে চলেছে। সেখানেই অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। তবে সিরিয়ালে মূল চরিত্রে নয়, এবারেও পার্শ্ব চরিত্রেই দেখা মিলবে তার। নায়কের বোনের চরিত্রে অভিনয় করবেন সুনন্দা।

প্রসঙ্গত, গাঁটছড়া সিরিয়ালে শুরুতে রাহুলের প্লেন শামিল হতে চেয়ে খল চরিত্র হতে চলেছিল শ্রুতি। তবে এরপরেই  আসে টুইস্ট, খরিকে ফাঁসানোর বদলে সাহায্য করে সে। এরপর রাহুলের  আসল সত্যি ফাঁস করে সবার সামনে তুলে ধরে সে। চরিত্রের এই টুইস্ট আর সুন্দর অভিনয় দারুন পছন্দ হয়েছে দর্শকদের। তাই তাকে দেখতে আবারো যে ভিড় জমবে টিভির সামনে সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button