ভাইরালভিডিও

বিয়েতে নবদম্পতিকে উপহার হিসাবে দেওয়া হল গ্যাস সিলিন্ডার ও পেট্রল, দেখুন ভাইরাল ভিডিও

দিন দিন লাফ দিয়ে বেড়ে চলেছে পেট্রল (Petrol) ডিজেল (Disel) থেকে রান্নার গ্যাসের (Gas)। এমনিতেই করোনা আর লকডাউনের কারণে নাজেহাল দশা সাধারণ মানুষের। উপার্জন যেখানে কমতে বসেছে সেখানে খরচ বেড়েই চলেছে। এবার রান্নার গ্যাস আর পেট্রল ডিজেলের দাম বাড়তে রীতিমত নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের। তবে সময়ের সাথে সাথে মানিয়ে মানুষ অভিনব প্রতিবাদের উপায় খুঁজে নেই সর্বদাই এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে (Viral Video) বিয়েতে অভিনব উপহার দিতে দেখা গেছে নব দম্পতিকে।

আমরা সকলেই জানি বিয়ে বাড়িতে গেলে নতুন বর বউকে উপহার দেওয়া হয়। তারপর তাদের আশীর্বাদ দিয়ে বা শুভেচ্ছা জানিয়ে খাওয়া দাওয়ার পালা। আর বিয়েতে আগত অতিথিরা নানারকম উপহার দিয়ে থাকেন। কিন্তু কিছু উপহার একেবারেই হটকে হয় যা মনে রাখার মত। এবার এই ধরণেরই এক উপহারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ভিডিওতে দেখা  যাচ্ছে বিয়েতে নব দম্পতিকে উপহার দিতে হাজির হয়েছেন বেশ কিছু বন্ধু ও আত্মীয়রা। এরপর একে একে উপহার দেওয়া শুরু করেন সবাই মিলে। প্রথমেই যেটা নজর কাড়ে তা হল উপহারে রয়েছে আস্ত একটি রান্নার সিলিন্ডার। এরপর দেখা যাচ্ছে একটি জারে করে পেট্রল দেওয়া হচ্ছে নব দম্পতিকে। ভিডিওর শুরুতে বরমালা ছাড়াও একটি মালা পড়াতে দেখা যাচ্ছে নব দম্পতিকে। ওই মালাটি আবার পিয়াজের তৈরী।

Wedding Gift Viral Video

যেমনটা জানা যাচ্ছে তামিলনাড়ুর এক বিয়ে বাড়িতেই ঘটেছে এই ঘটনা। আসলে দৈনিন্দিন জিনিসের যে হারে দাম বাড়ছে, সেই ভেবেই এই অভিনব উপহার দেবার সিদ্ধান্ত। বাড়িতে রান্নার গ্যাস থেকে শুরু করে পিঁয়াজ লাগেই। সাথে যাতায়াতের জন্য রয়েছে পেট্রলও। অভিনব উপহারের এই ভিডিও শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button