এক চার্জেই চলবে ৬৫ দিন! থাকছে সোলার চার্জিং, দুর্দান্ত ফিচার সহ স্মার্ট ওয়াচ আনল Garmin Enduro


বর্তমানে স্মার্ট ওয়াচের (Smart Watch) ব্যবহার বেড়েছে ব্যাপক হারে। মানুষের ব্যস্ত জীবনে সময়ের গুরুত্ব বেড়েছে প্রচুর। কিন্তু সময়ের দাম দিতে গিয়ে শরীরের প্রতি নজর দেবার সময় হয়না আজ আমাদের। আর আমাদের অজান্তেই শরীর স্বাস্থ্যের খেয়াল রাখে স্মার্ট ওয়াচগুলি। তাই কম দাম থেকে শুরু করে প্রিমিয়াম বহু স্মার্ট ওয়াচের চাহিদা প্রচুর বেড়ে গিয়েছে বাজারে। অনেক কোম্পানি বর্তমানে এই স্মার্ট ওয়াচ তৈরী করছে, কিন্তু এবার স্মার্ট ওয়াচের জগতে একটা বিশাল পরিবর্তন  নিয়ে হাজির হল Garmin Enduro স্মার্ট ওয়াচ।

Garmin Enduro Smart Watch

নতুন এই Garmin Enduro বাকি স্মার্ট ওয়াচের থেকে নিজেকে একেবারে আলাদাভাবে হাজির করেছে। কারণ এই স্মার্ট ওয়াচে রয়েছে ৬৫ দিনের বিশাল ব্যাটারী। যেখানে বাকি সমস্ত স্মার্ট ওয়াচগুলি ২০বা ৩০ দিনের ব্যাটারীর সাথে আসে সেখানে এই স্মার্ট ওয়াচে রয়েছে ৬৫ দিনের ব্যাটারী যেটা প্রথমবার দেখা গেল। এমনকি কোম্পানির মতে এই ব্যাটারী লাইফ ৭০ বা ৮০ দিন পর্যন্তও হতে পারে।

Garmin Enduro Smart Watch

শুধু এখানেই শেষ নয়, নতুন এই স্মার্ট ওয়াচ আপনি চাইলে সূর্যের আলোতেও চার্জ দিতে পারেন। এই স্মার্ট ওয়াচে রয়েছে সোলার চার্জিং এর সুবিধা। অর্থাৎ দেখতে গেলে স্মার্ট ওয়াচটি চার্জ দেবার কোনো প্রয়োজনই হয়তো পড়বে না। কারণ সারাদিনে যেটুকু সময় বাড়ির বাইরে সূর্যের আলোয় থাকবেন সেই সময়েই চার্জ করে নিতে পারবেন আপনার স্মার্ট ওয়াচটিকে।

এই স্মার্ট ওয়াচটিতে বাকি সমস্ত ওয়াচের মত ফিচার বর্তমান রয়েছে। স্পোর্টস মোড, স্লীপ ট্র্যাকিং, ফিটনেস ট্র্যাকিং সহ একাধিক সুবিধা রয়েছে এই ওয়াচে। তবে, এই স্মার্ট ওয়াচটি প্রিমিয়ামের দিকে পড়ে  অর্থাৎ এটি পেতে গেলে একটু বেশি তাকাই খরচ করতে হবে আপনাকে।  বর্তমানে এই স্মার্ট ওয়াচটির স্টিল কালারটির দাম ভারতীয় টাকায় প্রায় ৫৮৫০০ টাকার কাছাকাছি। তবে, আপনিও যদি এই Garmin Enduro Smart Watch কিনতে চান তাহলে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতেই পারেন।


Like it? Share with your friends!

658
658 points