ছবিবিনোদনভাইরালসিরিয়াল

গাঁটছড়ায় নতুন চমক! টমবয় সাজ ছেড়ে সিঁথিতে সিঁদুর আর  টুকটুকে লাল বেনারসি পরে ভাইরাল বনি 

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে বাংলার ‘গাঁটছড়া’ (Gantchora) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। স্টার জলসার প্রথম সারির সিরিয়ালগুলোর মধ্যে এটি অন্যতম। টি আর পি তালিকাতেও একেববারে  শুরু থেকেই বাজিমাত করে চলেছে এই সিরিয়াল। এই কারণে খুবই অল্প সময়ের মধ্যেই দর্শকদের অত্যন্ত পছন্দের সিরিয়াল হয়ে উঠেছে এটি।

দর্শকদের মনোরঞ্জন করতে এই সিরিয়ালের জুড়ি মেলা ভার। প্রতি সপ্তাহেই এই ধারাবাহিকে থাকে একের পর এক ধামাকাদাড় এপিসোড। যার ফলে আগেই টিআরপি তালিকায় সেরার মুকুট নিজেদের দখলে এনে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে এই সিরিয়াল। এই সিরিয়ালের প্রধান নায়ক-নায়িকা ঋদ্ধি (Ridhi) -খড়ি (Khori) ছাড়াও দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে আরও একাধিক চরিত্র।

Rididhi Khori Gatchora

এই সিরিয়ালে দর্শকদের অত্যন্ত পছন্দের  এমনই একজন  জনপ্রিয় অভিনেত্রী হলেন খড়ির বোন বনি (Boni)। এই সিরিয়ালের শুরু থেকেই তাকে অত্যন্ত সাদামাটা টম বয় লুকেই দেখে অভ্যস্ত দর্শক। মাথায় টুপি আর পরনে সাদা মাটা চেক শার্ট আর জিন্স এই হল বনির রোজকারের লুক। কিন্তু কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছে অয়না চরিত্র। আর তার প্রতি কুণালের দুর্বলতা দেখার পর থেকে বনিরও ইচ্ছা করছে মেয়েদের মতো সাজগোজ করতে।

এরই মধ্যে সিরিয়ালে দেখা গিয়েছে কুনাল অয়নার মেহেন্দির দিন মনের মত করে সেজে লেহেঙ্গা পড়ে এসে সকলের হাসির পাত্র আর বিরক্তির কারণ হয়েছিল বনি। এমনকি কুনাল বাবু আর নিজের মেজদি খড়ির কাছ থেকেও কথা শুনতে হয়েছিল তাকে। কিন্তু এরইমধ্যে মধ্যেই সিরিয়ালের একটি প্রমোতে দেখা গিয়েছে প্রাণে বাঁচাতে খড়ি নিজের বোন বনির সাথে কুনালের বিয়ে দিয়ে বাড়ি নিয়ে আসবে খড়ি। কিন্তু কিভাবে হতে চলেছে এই নাটকীয় বিয়ে তা নিয়ে দর্শকদের কৌতূহলের অন্ত নেই।

আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে লাল টুকটুকে বেনারসি,একমাথা সিঁদুর আর কপালে চন্দনের কলকা আঁকা নববধূর সাজে বনির ভীষণ মিষ্টি একটি ছবি। এই ছবি দেখে যে কেউ দুবার ভাববেন এটা সেই  টমবয় বনিই কিনা! তবে জিন্স টি শার্ট পড়া বনি থেকে  লাজুক নববধূর সাজে, বনিকে দেখে দারুণ খুশি হয়েছেন দর্শকরা। সকলে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বনি অভিনেত্রী অনুষ্কা গোস্বামীকে (Anushka Goswami)। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে তার  এই ছবি তুলে দিয়েছেন পর্দার অর্থাৎ রিল লাইফের দিদি দ্যুতি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য।

Related Articles

Back to top button