বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রাহুলের পর্দা ফাঁস করা ছাড়া আর কোন কাজ নেই গাঁটছড়ার খড়ির! একঘেয়ে ট্রাক দেখে ক্লান্ত দর্শক

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে দিনে দিনে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের চাহিদা মেটাতে ভিন্ন স্বাদের নিত্যনতুন সিরিয়াল নিয়ে আসছে বিনোদনমূলক চ্যানেলগুলিও। এই তালিকায় রয়েছে স্টার জলসার অন্যতম প্রথমসারির সিরিয়াল গাঁটছড়া (Gantchora)। একেবারে শুরুতেই এই সিরিয়ালের বিরাট দাপটের সামনে ফিকে হতে শুরু করেছিল বেঙ্গল টপার মিঠাইয়ের ম্যাজিক।

টানা ১৪ সপ্তাহ ধরে টি আর পি রেটিংয়ে সেরার মুকুট ছিনিয়ে নিয়েছিল গাঁটছড়া। কিন্তু বিগত দু সপ্তাহ ধরে আবার নিজের জায়গা ফিরে পেয়েছে জি বাংলার মিঠাই। গাঁটছড়া সিরিয়ালে নায়িকা খড়ির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। অন্যদিকে নায়ক ঋদ্ধির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী।

শুরু থেকেই এই সিরিয়াল ঘিরে দর্শকমহলে রয়েছে ব্যাপক কৌতূহল। সিরিয়ালে প্রতিদিন সদ্য বিবাহিত খড়ি আর ঋদ্ধির টক, ঝাল, মিষ্টি সম্পর্কের রসায়ন দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক, তারা সকলেই জানেন দ্যুতির গর্ভবতী হওয়ার খবর সামনে আসার পর বাড়ির সম্পত্তির ভাগ পাওয়ার আশায় বাধ্য হয়েই দ্যুতিকে বিয়ে করেছে রাহুল।

কিন্তু দ্যুতিকে বিয়ে করলেও রাহুলের স্বভাব বদলাইনি। বিয়ের দিনেই বাড়ির বাগানে বিনির সাথে রাহুলকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিল খড়ি। শুধু তাই নয় ফুলশয্যার রাতেও দ্যুতি ঘুমিয়ে পড়তেই বিনির কাছে গিয়েছিল রাহুল। কিন্তু তখন রাহুলের সত্যিটা দিদির সামনে আনতে পারেনি খড়ি। কিন্তু ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে রাহুল আবার লুকিয়ে বিনির সাথে দেখা করতে এলে তাকে হাতে নাতে ধরে ফেলে খড়ি। সবটা জলের মতো পরিস্কার হয়ে যায় দ্যুতির সামনেও।


কিন্তু সিরিয়ালের এই একঘেয়ে ট্র্যাক দেখতে দর্শকরাও এবার ক্লান্ত হয়ে পড়েছেন। ট্রোলিংয়ে মত্ত নেটিজেনদের একটা বড় অংশ বলছেন সিরিয়ালে খড়ির একটাই কাজ তা হল রাহুলের পর্দা ফাঁস করা।সিরিয়াল ফ্যান পেজের তরফে এই পর্বের একটি ভিডিও শেয়ার করে এমনই দাবি করেছেন নেটিজেনদের একটা বড় অংশ। তাই আর এই এক গল্প নয়, চ্যানেল কর্তৃপক্ষের কাছে অনুরাগীরা দাবি জানিয়েছেন নতুন কিছু দেখানোর।

Related Articles

Back to top button