বিনোদনভিডিওসিরিয়াল

খড়ি হয়েই ফিরল ঈশা! সরস্বতী পুজোর সকালে বৌকে নতুন রূপে দেখে হুঁশ উড়ল ঋদ্ধির

স্টার জলসার (Star Jalsha) অন্যতম সেরা সিরিয়াল ‘গাঁটছাড়া’ (Gantchora)। একেবারে ভিন্ন স্বাদের আনকোরা স্ক্রিপ্ট একসময় এই সিরিয়ালের মুকুটে জুড়েছিল বেঙ্গল টপারের (Bengal Topper) শিরোপা। তবে ইদানিং এই মেগা সিরিয়ালের টিআরপি একেবারে তলানিতে ঠেকেছে। তাই মাঝে মধ্যে কানে আসছে সিরিয়াল বন্ধের গুঞ্জন।

কিছুদিন আগেই অষ্টধাতুর মূর্তি খুঁজতে গিয়েই ঘন জঙ্গলের মধ্যে আচমকা গায়েব হয়ে গিয়েছিল সিরিয়ালের প্রধান নায়িকা খড়ি (Khori)। তারপর এক বছরের লীপ নিয়ে নিয়েছে সিরিয়াল। ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে নানা ধরনের সব মোড় ঘোরানো পর্ব। বিশেষ করে হুবহু খড়ির মতো দেখতে ঈশাকে দেখে একেবারে  হুঁশ উড়ে গিয়েছিল দর্শকদের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গাঁটছড়া,Gantchora,সরস্বতী পুজো,Swarasati Pujo,নতুন প্রোমো,New Promo,খড়ি,Khori,ঋদ্ধি,Ridhi

যদিও এবার ধীরে ধীরে খুলতে শুরু করেছে সমস্ত রহস্যের জট। জানা যাচ্ছে  সেদিন জঙ্গল থেকে খড়ির আচমকা উধাও হয়ে যাওয়ার পিছনে হাত ছিল মিস্টার ডি-এর। কিন্তু খড়ির এখন কিছুই মনে নেই। সে এখন পুরোপুরি মিস্টার ডি অর্থাৎ ঋদ্ধির জেঠু এবং ভালো মা অর্থাৎ মৈনাকের মায়ের ষড়যন্ত্রের শিকার। তাই স্মৃতিশক্তি হারিয়ে এখন ঈশার  চরম শত্রু সিংহ রায় জুয়েলার্স এবং তার মালিক ঋদ্ধিমান সিংহরায়। কিন্তু একথা মানতে নারাজ ঋদ্ধি।

অন্যদিকে ভালো মায়ের মুখে সিংহরায়দের সম্পর্কে খারাপ কথা শুনলেও ঈশার মনেও ইতিমধ্যে উঁকি দিতে শুরু করেছে হরেক রকম প্রশ্ন। এখন সেও বেশ ভালোই বুঝতে পারছে তার কাছে ভালো মা বেশ কিছু কথা গোপন করে রেখেছে। তাছাড়া ঈশার মনে হচ্ছে খড়ির সাথে তার কোনো না কোনো যোগসূত্র আছে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,গাঁটছড়া,Gantchora,সরস্বতী পুজো,Swarasati Pujo,নতুন প্রোমো,New Promo,খড়ি,Khori,ঋদ্ধি,Ridhi

এরইমধ্যে সমস্ত জল্পনাকে ছাপিয়ে গিয়ে পুরোনো জনপ্রিয়তা ফিরে পেতে সদ্য প্রকাশ্যে এসেছে সরস্বতী পুজো স্পেশাল সিরিয়ালের নতুন  প্রোমো। এই প্রোমোতে দেখা যাচ্ছে সিংহরায় বাড়িতে সরস্বতী পুজো উপলক্ষে আলপনা দিচ্ছে দ্যুতি। কিন্তু তার আলপনা দেখে ঈশা রুপি খড়ি বলে ওঠে ‘ইশ এটা আলপনা হয়েছে’? তখন দ্যুতিও বিরক্ত হয়ে ইশাকেই আলপনা দিতে বলে।

এরপরেই দেখা যায় প্রত্যেক বছরের মতো এবছরেও খড়ির কাছে হাতেখড়ি দিতে এসেছে বাচ্চারা। কিন্তু প্রথমে তাদের জানানো হয় খড়ি নেই তাই হাতেখড়ি হবে না। এরপরেই দেখা যায় লাল হলুদ শাড়ি পরে মাথায় খড়ির মতো করে ফুল গুঁজে এসে ঈশা জানায় পুজো এবং হাতেখড়ি দুটোই হবে। এরপর দেখা যায় আগের মতোই ছোট্ট বাচ্চাদের কোলে বসিয়ে হাতেখড়ি দেওযাচ্ছে খড়ি ওরফে ঈশা।  আর খড়িকে আবার আগের রূপে দেখে একেবারে হুঁশ উড়ে গিয়েছে  ঋদ্ধির।

Related Articles

Back to top button