বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বেঁচে আছে খড়ির জেঠু! গাঁটছড়াতে বড় চমক, অপরাধীকে ধরতে ছদ্মবেশে ঋদ্ধি-খড়ি

বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchora)। শুরু থেকেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই সিরিয়াল। তাই দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার প্রয়োজন নেই। এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল নায়ক নায়িকা ঋদ্ধি (Ridhi) খড়ি (Khori) জুটির রসায়ন।

টিভির পর্দায় ঋদ্ধি-খড়ি জুটির রোম্যান্স দেখলেই চোখ আটকে যায় দর্শকদের। তবে শুধুমাত্র নায়ক-নায়িকার কেমিস্ট্রি নয় সেইসাথে সিরিয়ালের আনকোরা বিষয়বস্তুও আর পাঁচটা গতে বাঁধা সিরিয়াল থেকে একেবারে আলাদা করে তুলেছে এই সিরিয়ালকে। এমনিতেই আজকালকার বেশিরভাগ সিরিয়ালে একঘেয়ে শাশুড়ি বৌমার কূটকচালি কিংবা পরকীয়া দেখে ক্লান্ত দর্শক।

Gantchora serial new promo comes out

সে দিক দিয়ে দেখতে গেলে আর পাঁচটা সিরিয়াল থেকে কিন্তু একেবারেই আলাদা ‘গাঁটছড়া’। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই মুহর্তে মিস্টার ডি (Mister D) -এর আগমনে নতুন মোড় এসেছে সিরিয়ালে। ইদানিং সিরিয়ালে দেখা যাচ্ছে সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষ খড়ির বুদ্ধি আর সাহসিকতার জোরেই সিংহরায় পরিবারের কুলদেবী জগদ্ধাত্রীর বন্দনায় মেতে উঠেছে গোটা  সিংহ রায় পরিবার।

তবে ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে খড়ি যাতে মূর্তি তৈরি করতে না পারে তাই আগে থেকেই  মিস্টার ডি-এর সাথে চক্রান্ত করে খড়িকে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে  রেখেছিল পিসেমশাই। কিন্তু সেই ঘুমের মধ্যেই খড়ি দেখতে পায় মা জগদ্ধাত্রীর মূর্তি গড়ার যে কাজ সে অসম্পূর্ণ রেখেছিল তার তার চোখের সামনে বসেই রাতের অন্ধকারে  সেই প্রতিমা বানিয়েছে তার জেঠু নিজে।

তাকে নিজে হাতে প্রাণ প্রতিষ্ঠা করতে দেখেছে খড়ি। প্রথমটায় খড়ির মনে হয়েছিল সে স্বপ্ন দেখছে। তবে তার স্পষ্ট মনে আছে সে মায়ের মুখ তৈরি করার আগেই প্রচন্ড ঘুমে নেতিয়ে পড়েছিল। কিন্তু সকালে উঠেই দেখে অবিকল সিংহরায় পরিবারের কুল দেবীর মুখের আদলে তৈরি প্রতিমা রয়েছে তার চোখের সামনে। যা দেখে সকলের মতই অবাক হয়ে যায় ঘড়ি নিজেও।

তারপর থেকেই তার মনের দৃঢ় বিশ্বাস তার জেঠু বেঁচে রয়েছে এবং সিংহরায় পরিবারের আদি বাড়ির কোথাও লুকিয়ে রাখা হয়েছে তাকে। তাই খড়ি  ঠিক করেছে যে করেই হোক জেঠুকে খুঁজে বার করে আনবে সে। এরই মধ্যে এসে গিয়েছে, ধারাবাহিকের একটি নতুন ভিডিও। সেখানে দেখা যাচ্ছে বয়স্ক দম্পতির সাজে সেজে ছদ্মবেশে (Disguise) সিংহরায়দের আদি  বাড়ির নিষিদ্ধ স্থানে ঢোকার চেষ্টা করছে তারা। কিন্তু সেখানে রয়েছে মিস্টার ডি-এর কড়া পাহারা। এখন দেখার শেষমেষ সমস্ত বাধার ডিঙিয়ে কি করে ওই নিষিদ্ধ এলাকায় প্রবেশ করতে পারে ঋদ্ধি-খড়ি।

Related Articles

Back to top button