বিনোদনভিডিওসিরিয়াল

আশঙ্কাই সত্যি হল! মিথ্যে প্রেগন্যান্সির চালে খড়ির সাহায্যে রাহুলকে ফাঁসাল দ্যুতি, রইল ভিডিও

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বাড়ির মা কাকিমারা একের পর এক ভিন্ন স্বাদের সিরিয়াল দেখতে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের পছন্দের তালিকায় থাকা প্রথমসারির সিরিয়ালগুলির মধ্যে প্রথমেই রয়েছে স্টার জলসার অন্যতম শো’জ টপার সিরিয়াল গাঁটছড়া (Gantchora)। একেবারে শুরু থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে এই চলেছে এই সিরিয়াল।

এই কারণে খুবই অল্প সময়ের মধ্যেই দর্শকদের অত্যন্ত পছন্দের সিরিয়াল হয়ে উঠেছে এটি। ইতিমধ্যেই টানা এক সপ্তাহের বেশি সময় ধরে টিআরপি লিস্টে সেরার শিরোপা পেয়ে দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন সিরিয়ালের নায়িকা খড়ি। এই খড়ির (Khori) চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy)। তার তুখোড় অভিনয় এক নিমেষে মন জয় করে নিয়েছে দর্শকদের।

একের পর এক ধামাকাদাড় এপিসোড দিয়ে ইতিমধ্যেই রীতিমতো জমে উঠেছে এই সিরিয়াল। সিরিয়ালে সদ্য বিবাহিত খড়ি আর ঋদ্ধির টক, ঝাল, মিষ্টি সম্পর্কের রসায়ন দেখে রীতিমতো চোখ ফেরাতে পারেন না দর্শক। আর ইদানীং টিআরপি তালিকায় বিরাট রদবদল ঘটানোর পর সোশ্যাল মিডিয়াতেও এই সিরিয়ালকে ঘিরে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতূহল।


এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক,তারা সকলেই জানেন ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে বড়সড় ট্যুইস্ট। সিরিয়ালে বেশ কিছুদিন ধরেই দেখা যাচ্ছে রাহুলের অন্য মেয়ের সাথে বিয়ে ঠিক হতেই দ্যুতির গর্ভবতী হওয়ার খবর সামনে এসেছে। তাই খড়ি ঠিক করে নিয়েছে সে যে করেই রাহুলের সত্যিটা সবার বিশেষ করে ঋদ্ধির সামনে এনে দিদি দ্যুতির অধিকার ফিরিয়ে দেবে।

আর এরই মধ্যে শোনা যাচ্ছে দ্যুতি আদতে গর্ভবতী নয়। শুধুমাত্র খড়ির দুর্বলতার সুযোগ নিয়ে রাহুলকে বিয়ে করার জন্য এই প্রেগন্যান্ট হওয়ার নাটক করেছে সে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। যা দেখে জানা যাচ্ছে রাহুলকে বিয়ে করে, সিংহরায় বাড়িতে ঢোকার জন্যই এমন চাল চেলেছে দ্যুতি।

Related Articles

Back to top button