বিনোদনসিরিয়াল

ঋদ্ধি-খড়ি জুটির রোম্যান্স শেষ! বোনের সংসারে ফাটল ধরাতে ‘গাঁটছড়া’য় নতুন মোড় নিয়ে আসছে দ্যুতি 

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gantchora)। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের একাধিক ফ্যান পেজ গুলি দেখেই এই সিরিয়ালের জনপ্রিয়তা কতখানি তার আঁচ পাওয়া যায় সহজে। তাই দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা কতখানি তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। সিরিয়ালের নায়ক নায়িকা ঋদ্ধি (Ridhi) খড়ি (Khori) জুটির রসায়ন দেখলে চোখ জুড়িয়ে যায় দর্শকদের।

শুরুর অল্প কয়েকদিনের মধ্যেই এই সিরিয়াল মন জয় করে নিয়েছে দর্শকদের। দর্শকদের মনোরঞ্জন করতে কোন রকমের খামতি  রাখেন না এই সিরিয়ালের নির্মাতারাও। প্রায় প্রতি সপ্তাহেই কোনো না কোনো চমকা আনা হয় এই ধারাবাহিকে। কিছুদিন আগেই যেমন বাড়ির সকলের সামনে অয়না থেকে শুরু করে রাহুল কিয়ারা সকলের পর্দা ফাঁস করে দিয়েছিল ঋদ্ধি-খড়ি।

সেই পর্ব মিটতেই  এখন নতুন মোড় নিয়েছে সিরিয়াল। সিংহ রায় জুয়েলার্স-এর লীড ডিজাইনার হয়ে গিয়েছে খড়ি। আর দ্যুতি (Dyuti) এখন সিংহরায় জুয়েলার্স-এর মুখ। এসব দেখে রাগে জ্বলছে কিয়ারা (Kiyara)। দাদা রাহুলকে জেলে পাঠানো থেকে শুরু করে নানা কারণে খড়ির ওপর জমে রয়েছে তার অনেক রাগ। তাই খড়ির ওপর প্রতিশোধ নিতে মরিয়া কিয়ারা।

আবার নতুন করে ষড়যন্ত্র কষেছে সে। তাই এবার ঋদ্ধি -খড়ির মধ্যে ফাটল ধরাতে দ্যুতিকে ব্যবহার করছে কিয়ারা। প্রসঙ্গত সিরিয়ালের শুরু থেকে যারা নিয়মিত যারা দর্শক তারা সকলেই জানেন প্রথমদিকে এই ধারাবাহিকে দেখা গিয়েছে ঋদ্ধির সাথে খড়ি নয় প্রথমে বিয়ে ঠিক হয়েছিল খড়ির দিদি দ্যুতির।তবে কিয়ারা  যতই রিধি খড়ির মধ্যে ফাটল ধরানোর চেষ্টা করুক খড়ি তাকে সাফ জানিয়ে দিয়েছে তার বিশ্বাস এতটাও ঠুনকো নয় যে নিজের স্বামীকে অবিশ্বাস করবে।

(ভিডিওটি দেখতে ওপরের লিংকে ক্লিক করুন)

এরই মধ্যে সিরিয়ালে দেখা গিয়েছে সিংহ রায় বাড়ির পার্টিতে হঠাৎ করেই বেসামাল হয়ে পড়ে যাচ্ছিল দ্যুতি। তখন তাকে ধরে নেয় রিদ্ধি। আর এই ঘটনার সাক্ষী থাকে গোটা পরিবার। এই বিষয়টাকে বড় করে দেখিয়ে খড়ির  মনে সন্দেহের বীজ তৈরি করতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে কিয়ারা। তবে ঋদ্ধিকে সন্দেহ না করলেও বেশ একটা অসস্তির মধ্যে দিয়ে যাচ্ছে খড়ি। এখন দেখার আগামীদিনে খড়ি আবারও নতুন চালে কিভাবে মাত দেয় কিয়ারাকে।

Related Articles

Back to top button