বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

রবীন্দ্রসংগীতের সাথে পোড়ামাটির গয়নার মেলবন্ধন! গাঁটছড়ার খড়ির প্রশংসায় পঞ্চমুখ দর্শক  

বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের অত্যন্ত কাছের একটি সিরিয়াল হল ‘গাঁটছড়া’ (Gantchora)। এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। টিআরপি তালিকাতেও একেববারে  শুরুর দিন থেকে  বাজিমাত করে চলেছে এই সিরিয়াল। তাই প্রথম থেকেই হয় বেঙ্গল টপার নয়তো টি আর পি তালিকার সেরা পাঁচের মধ্যেই ঘোরাফেরা করে এই সিরিয়াল।

আসলে আজকালকার দিনে বেশিরভাগ সিরিয়ালই থাকে সাংসারিক কূটকচালি আর পরকীয়ায় ভরপুর। আর এই কারণেই আর পাঁচটা সিরিয়ালের তুলনায় একেবারেই আলাদা স্টার জলসার গাঁটছড়া। এখন এই সিরিয়ালের মূল ইউ এস পি হয়ে দাঁড়িয়েছে সিংহরায় পরিবারের তিন নাতবৌ অর্থাৎ খড়ি (Khori),বনি (Boni), এবং দ্যুতির (Dyuti) জুটি। এই সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন আসলে তারা তিনজনেই হল তিন বোন।

ঘনাচক্রে বেশ খানিকটা কাকতালীয় ভাবেই একই বাড়িতে বিয়ে হয়েছে তাদের। সিরিয়ালে খড়ির সাথে ঋদ্ধির আর দ্যুতির সাথে রাহুলের বিয়ে হয়েছে অনেক আগেই। আর কিছুদিন আগেই দেখা গিয়েছে পরিস্থিতির চাপে পড়েই ছোট বোন বনির সাথে দেওর কুনালের বিয়ে দিয়েছে খড়ি। তারপর থেকেই শশুড়বাড়ির অনেকের কাছেই বিশেষ করে বরের চোখে আবার খারাপ হয়ে গিয়েছে খড়ি।

এরইমধ্যে দেখা যাচ্ছে একটা বড় বিজনেস ডিল ফাইনাল করতে সিংহরায় বাড়িতে এসেছেন একজন বিদেশী বিজনেস ম্যান পিটার। তিনি ভারতে এসেছেন নতুন কিছু ডিজাইনের খোঁজে যা তিনি আগে কখনও দেখেননি। কিন্তু ঋদ্ধি যাতে কোনোভাবে সেই ডিল ক্র্যাক করতে না পারে তার জন্য নানারকম ফন্দি এঁটেছে রাহুল আর তার বোন। যার জেরে প্রায় ভেস্তে যেতে বসেছিল ডিল টা।

(ভিডিওটি দেখার জন্য ওপরের লিংকে ক্লিক করুন।)

কিন্তু শেষ মুহূর্তে নিজের বুদ্ধির জোরে সবদিক রক্ষা করে দে খড়ি।  তার জন্য খড়ি প্রথমে নিজে হাতে রান্না করা সমস্ত বাঙালি পদ খাওয়ায় পিটারকে। এবং পরে বাংলার শিল্প ও সংস্কৃতি (Bengali art and culture) তুলে ধরতে এক অভিনব কায়দায় ব্যাকগ্রাউডে রবীন্দ্রসংগীত (Rabindra Sangeet) বাজিয়ে নিজের হাতে তৈরী পোড়া মাটির গয়না দেখিয়ে মিস্টার পিটারকে দারুন ইমপ্রেস করে খড়ি। আর সেই গয়নায় সেজে  মডেল হিসাযে সকলের সামনে আসে দ্যুতি। গাঁটছড়ার এই পর্বের ভিডিও দেখে দারুন প্রশংসা করেছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button