বিনোদনভিডিওসিরিয়াল

জেঠুকে পেতেই ‘গাঁটছড়া’য় ঋদ্ধি-খড়ির প্রাণ সংশয়! নতুন প্রোমো ঘিরে চিন্তায় অনুরাগীরা

স্টার জলসার অন্যতম শো’স টপার সিরিয়াল হল ‘গাঁটছড়া’ (Gantchora)। বাংলা সিরিয়ালের (Bengali Serial) দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছুই বলার নেই। আর পাঁচটা সিরিয়াল থেকে একেবারে আলাদা এই সিরিয়ালের অন্যতম ইউএসপি হল নায়ক-নায়িকা ঋদ্ধি (Ridhi) খড়ি (Khori) জুটির দুর্দান্ত রসায়ন।

যা টিভির পর্দায় খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy) এবং অভিনেতা গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee)। এই অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকরাও তাদের একেবারে আপন করে নিয়েছেন। একাধিকবার বেঙ্গল টপারের খেতাব জয়ী এই সিরিয়ালের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ফ্যান পেজ গুলোতে হামেশাই দেখা যায় ভক্তরা তাদের এই প্রিয় জুটিকে ভালোবেসে ‘খড়িদ্ধি’ বলে সম্বোধন করেন।

Gantchora serial new track will coming soon

প্রসঙ্গত এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন একটার পর একটা প্রতিকূলতাকে জয় করে সবে মাত্র চার হাত এক হয়েছে ঋদ্ধি খড়ির। কিন্তু বাংলা সিরিয়ালে বিপদ কখনও পিছু ছারে না নায়ক- নায়িকাদের। কারণ তাদের একটার পর বিপদের মোকাবিলা করতেই এগোতে থাকে সিরিয়ালের গল্প। তাই এবার ঋদ্ধি খড়ির জীবনে ঝড় তুলতে আসছে এক নতুন বিপদ।

গাঁটছড়া,Gantchora,বাংলা সিরিয়াল,Bengali Serial,ঋদ্ধি,Ridhi,খড়ি,Khori,নতুন প্রোমো,New Promo,নতুন চমক,New Twist

তাই কি সিরিয়ালে হোক কি টিআরপি তালিকায় সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ঋদ্ধি খড়ির। এমনিতেই বিগত বেশ কিছুদিন ধরেই টিআরপি তালিকায় বেশ পিছিয়ে পড়েছে এই সিরিয়াল। এরই মধ্যে সম্প্রতি প্রকাশ্যে এসেছে এক ধামাকাদাড় প্রোমো। সেই প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে একটা জঙ্গলের মধ্যে অষ্টধাতুর মূর্তির খোঁজে গিয়েছে খড়ি- ঋদ্ধি।


কিন্তু জঙ্গলে অন্ধকারের মধ্যেই আচমকা তাদের ঘিরে ধরে একদল মুখোশ পরা বহুরূপীর দল। তারপরেই তারা  বলে ওঠে ‘খালাস করে দে’। এরপরেই দেখা যায় খড়িকে কেউ একজন ধাক্কা মেরে ফেলে দেয়।  ঠিক তখনই কেউ একজন এসে ঋদ্ধির মাথার পিছনে লাঠি দিয়ে আঘাত করে। অন্যদিকে খড়িও ততক্ষণে মুখ থুবড়ে পড়ে থাকে মাটিতে। এখন দেখা যাক সিরিয়ালের নতুন টুইস্টের সাথে টিআরপিতে লক্ষীলাভ হয় কিনা!

Related Articles

Back to top button