বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ঝগরুটে ঋদ্ধির হাত মুখ বেঁধে জব্দ করল খড়ি! নায়ক, নায়িকার খুনসুটি ভালোই জমেছে বলছেন দর্শক

এই মুহূর্তে স্টার জলসার প্রথম সারির সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হল গাঁটছড়া (Gantchora)। এই সিরিয়ালের নায়িকা খড়ির চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়ের (Solanki Roy) অভিনয় শুরু থেকেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এছাড়া তার বিপরীতে নায়ক ঋদ্ধিমান সিংহরায়ের চরিত্রে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কেও দারুন পছন্দ দর্শকদের।

শুরুর প্রথমদিকে যদিও এই সিরিয়ালটিই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের বিরাট সমালোচনার মুখে পড়েছিল। তবে পরবর্তীতে এই সিরিয়ালই বাংলার সেরা সিরিয়াল মিঠাইকে টপকে বেঙ্গল টপারের মুকুট ছিনিয়ে নিয়ে সিরিয়াল প্রেমী দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। জনপ্রিয় এই ধারাবাহিকের নায়িকা খড়ি (Khori),আর নায়ক ঋদ্ধির (Ridhi) জুটি দারুন পছন্দ দর্শকদের।

টিভির পর্দায় এই সিরিয়ালের সদ্য বিবাহিত খড়ি আর ঋদ্ধির টক, ঝাল, মিষ্টি সম্পর্কের রসায়ন দেখার জন্য কার্যত মুখিয়ে থাকেন দর্শকদের একটা বড় অংশ। সিরিয়ালে ইতিমধ্যেই দেখা গিয়েছে দ্যুতির ভুয়ো প্রেগন্যান্সি রিপোর্টের কথা জানাজানি হওয়ার পর আবার না বুঝেই সব কিছুর জন্য গোটা সিংহরায় পরিবার কাঠগড়ায় তোলে খড়িকে। আর তখনই সিংহরায় বাড়ি ছেড়ে বেরিয়ে আসে খড়ি।

অন্যদিকে খড়ি আর ঋদ্ধির এই ভুল বোঝাবুঝির সুযোগ নিয়ে তাদের মধ্যে আরও বেশি দূরত্ব তৈরি করতে নতুন করে ষড়যন্ত্র করে রাহুল। একদিকে খড়ির দশকর্মা ভান্ডারের দোকান তছনছ করে ঋদ্ধিকে খড়ির চোখে দোষী করে তোলে, অন্যদিকে ঋদ্ধির স্বপ্নের এক্সিবিশনের আগে আগুন লাগিয়ে সবটা নষ্ট করে খড়িকে দোষী করে তোলার চেষ্টা করে।


কিন্তু ঋদ্ধি খড়িকে ভুল বোঝার পরিবর্তে তার কাছে গিয়ে সাহায্য চায়। এক্সিবিশনের মাত্র কয়েক ঘণ্টা আগে জোরকদমে ডেকরেশনের কাজ শুরু করে দেয় খড়ি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে খড়ি – ঋদ্ধির খুনসুটির নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে খড়ির কাজের মাঝে বারবার বকবক করায় ঋদ্ধির হাত আর মুখ বেঁধে দিচ্ছে খড়ি। বদমেজাজি ঋদ্ধিকে খড়ি যেভাবে জব্দ করেছে তা দেখে বেজায় খুশি দর্শকরাও।

Related Articles

Back to top button