বিনোদনভিডিওসিরিয়াল

জামাই ষষ্ঠীর বাটা নিতে বসেও শান্তি নেই! ঋদ্ধির বিরুদ্ধে উঠল খড়ির বাড়ি বিক্রির অভিযোগ

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দিনে দিনে দর্শকমহলে বাড়ছে বাংলার সিরিয়ালের চাহিদা। অল্প দিনেই বেঙ্গল টাপার হয়ে এই মুহূর্তে স্টার জলসার প্রথম সারির সিরিয়াল গুলির মধ্যে অন্যতম হযে উঠেছে গাঁটছড়া (Gantchora)। এই সিরিয়ালের নায়িকা খড়ি, এবং নায়ক ঋদ্ধি শুরু থেকেই দর্শকদের নয়নের মণি।

ধারাবাহিকে এই খড়ি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায়ে(Solanki Roy)। এছাড়া তার বিপরীতে নায়ক ঋদ্ধিমান সিংহরায়ের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gorab Chatterjee)।এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা কিন্তু প্রতিদিনই  টিভির পর্দায় খড়ি-ঋদ্ধির টক, ঝাল, মিষ্টি সম্পর্কের রসায়ন দেখার জন্য কার্যত মুখিয়ে থাকেন।

এখন তো খড়ির (Khori) প্রতি মন গলেছে গোমড়ামুখো ঋদ্ধির (Ridhi)। এমনকি ঋদ্ধির মাও নিজের মন থেকে আশীর্বাদ করে মেনে নিয়েছেন খড়িকে। এখন তাই এই সিরিয়ালে মাঝেমধ্যেই খড়ি আর ঋদ্ধির মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকেন দর্শকরা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রমো। জামাইষষ্ঠী স্পেশাল এই পর্বে গাঁটছড়া ভক্তদের জন্য অপেক্ষা করছে বিরাট চমক।
বিয়ের পর এবার প্রথম জামাইষষ্ঠীর বাটা নিতে শশুরবাড়ি যাবে ঋদ্ধি আর রাহুল। তাই সাধ্যমতো দুই বড়োলোক জামাইদের জামাই আদর করার সমস্ত চেষ্টা করেছেন খড়ির মা। সম্প্রতি প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে শশুরবাড়ি বাড়িতে সবেমাত্র পাত পেড়ে খেতে ঋদ্ধি আর রাহুল। এমন সময় ঘড়ির বাড়িতে একদল  প্রোমোটার এসে হাজির হয়। আর তারা আসামাত্রই সমস্ত আনন্দ আয়োজন ভণ্ডুল করে দেয়।

এই পরেই ঋদ্ধির বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে তারা জানায় এই বাড়ি জামাই ঋদ্ধির ম নাকি ৬ কোটি টাকার বিনিময়ে  তাদের কাছে এই বাড়িটাই বিক্রি করে দিয়েছে। কিন্তু ঋদ্ধি জানায় সে এমন কাজ করে নি।কিন্তু সেখানে উপস্থিত রাহুল জানায় ওই দলিলে নাকি ঋদ্ধির সই আছে।অন্যদিকে দ্যুতি অভিযোগ করে তাহলে কি সে  এইভাবে ঘড়ি কে বিয়ে করার প্রতিশোধ নিলো? আর খড়ির মনে তখন একটাই প্রশ্ন কে এইভাবে তার সই জাল করলো! তবে গোটা বিষয়টাই যে রাহুল আর দ্যুতি প্ল্যানমাফিক তা বুঝতে আর বাকি নেই দর্শকদের।

Related Articles

Back to top button