বিনোদনসিনেমাসিরিয়াল

গাঁটছড়ার দ্যুতি রাতারাতি জায়গা নিল বলিউডের নীনা গুপ্তার! নতুন পোস্টার ঘিরে হইচই নেটপাড়ায়

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। বয়স বাড়ার সাথে সাথে বয়স যেন কমেই চলেছে অভিনেত্রীর। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গাঁটছড়ায় (Gantchora) খলনায়িকা দ্যুতির (Dyuti) চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। তারকা খচিত এই সিরিয়ালে তার বিপরীতে খলনায়ক রাহুলের চরিত্রে দেখা অভিনেতা অনিন্দ্য ভট্টাচার্য (Anindya Bhattacharya)কে।

আর সিরিয়ালে অভিনয়ের সূত্র ধরে বেশীরভাগ ক্ষেত্রেই অভিনেতা অভিনেত্রীদের কপালে বিশেষ করে খল চরিত্রদএর ক্ষেত্রে প্রশংসার পাশাপাশি জোটে সমালোচনা, কিংবা বলা ভালো ট্রোলিং। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় দর্শকদের প্রশংসা পেলে শিল্পীরা যতটা খুশী হন, সমালোচনা পেলে ঠিক ততটাই ভেঙে পড়েন। আবার অনেকেই দর্শকদের সমালোচনার জবাবে পাল্টা সমালোচনা করে বসেন।

আর এখানেই আলাদা জনপ্রিয় এই টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। কারণ সোশ্যাল নিজের ট্রোলিংয়ের ছবি দেখে রাগ নয় উল্টে হাসিমুখে সেই ছবি সকলের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। আর এই ভাবেই নীরবে চড় কষালেন নিন্দুকদের। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল গাঁটছড়ার যারা নিয়মিত দর্শক তারা জানেন বর্তমানে এই ধারাবাহিকে চিত্রনাট্যের খাতিরে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন দ্যুতি অভিনেত্রী শ্রীমা।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে বিষয়টি জানিয়ে প্রকাশ্যে আনা হয়েছে দ্যুতি গর্ভবতী হওয়ার খবর। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা ছড়িয়ে পড়তেই দেখাতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন দ্যুতি সহ গোটা গাঁটছড়া পরিবার। সিরিয়ালে দ্যুতির গর্ভবতী হওয়ার বিষয়টিকে এক নেটিজেন দুর্দান্ত এডিটিং করে জনপ্রিয় হিন্দি সিনেমা ‘বধাই হো’ (Badhai Ho) -র পোস্টারে বসিয়ে দিয়েছে।

ভাইরাল হয়ে পড়া ওই পোস্টারে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার মুখের জায়গায় বসানো হয়েছে ‘দ্যুতি’ ওরফে শ্রীমার মুখ। প্রসঙ্গত ওই ছবিতে নীনাও অন্তঃসত্ত্বা ছিলেন। এ দিকে, ‘রাহুল’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। এছাড়াও তাদের পাশেই দেখা যাচ্ছে ঋদ্ধি, খড়ি,বনিসহ সিংহরায় পরিবারের আর এক ছেলে। সোশ্যাল মিডিয়ায় এই ভুয়ো পোস্টারটি নিজে শেয়ার করে ক্যাপশনে শ্রীমা লিখেছেন, ‘পোস্টারটি দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যাঁরা কষ্ট করে এটি বানিয়েছেন তাঁদের কুর্নিশ।’ রিল ভিডিয়ো আকারে ভাগ দেওয়া পোস্টটির ব্যাকগ্রাউন্ডে বাজছে কিশোরকুমারের বিখ্যাত গান, ‘ইয়ে ক্যা হুয়া।’

Related Articles

Back to top button