বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বাঙালির ঐতিহ্য কে সবার সামনে তুলে ধরল ঋদ্ধি-খড়ি! গাঁটছড়ার প্রোমো দেখে প্রশংসায় ভরাল দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘গাঁটছড়া’ (Gantchora)। দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। শুরুর থেকেই এই সিরিয়ালের প্রতিটা এপিসোডই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শক। হাতেনাতে যার ফল মিলছে টিআরপি তালিকাতেও। টিভির পর্দায় ঋদ্ধি (Ridhi)-খড়ি (Khori) জুটির নজরকাড়া রসায়ন ভীষণ পছন্দ করেন দর্শকরাও।

তাই প্রথম থেকেই টিআরপি তালিকাতেও নজরকাড়া রেজাল্ট করে তাক লাগিয়ে দিয়েছে ঋদ্ধি-খড়ি জুটি। তবে সিরিয়ালের নায়ক নায়িকাদের জীবনে বিপদ যেন সর্বক্ষণের সঙ্গী। বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ে না তাদের। তবে একথাও ঠিক বিপদ না থাকলে গল্পই এগোবে না সিরিয়ালের।


এরই মধ্যে কয়েকদিন ধরেই সিরিয়ালের সম্পন্ন দেখানো হয়েছে একের পর এক ধামাকাদার সব এপিসোড। কিছুদিন আগেই দেখা গিয়েছে ঋদ্ধি আর খড়ির বুদ্ধির জোরে একের পর এক পর্দা ফাঁস হয়েছে অয়না, থেকে শুরু করে রাহুল কিয়ারার। সকলের সামনে ইতিমধ্যেই পুলিশ টানতে টানতে জেলে নিয়ে গিয়েছে রাহুলকে। তারপর থেকেই সিংহ রায় পরিবারে শুরু হয়েছে খুশির মুহূর্ত।

ইতিমধ্যেই মধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে খড়ির বুদ্ধি আর দুর্দান্ত প্রতিভার জোরেই নিজের যোগ্যতায় সিংহ রায় জুয়েলার্স এর ডিজাইনারের দায়িত্ব খড়ির উপরেই দিয়েছে দাদু। কিন্তু এই দায়িত্বে আগে ছিল কিয়ারা।  যদিও সবটাই ছিল নাটক। আসলে বছরের পর বছর ধরে আড়ালে থেকেই কিছু না জেনে বুঝেই সিংহরায়  জুয়েলার্সের হয়ে ডিজাইন তৈরি করে এসেছে খড়ি।

আর তার হয়ে  নাম কিনে এসেছে কিয়ারা। যদিও ইতিমধ্যে সকলের সামনে সেই পর্দা ফাঁস হয়ে গিয়েছে। এরই মধ্যে এসে গিয়েছে গাঁটছড়ার দুর্গাপুজো স্পেশাল একটি নতুন ধামাকাদাড় প্রমো। সেখানে দেখা যাচ্ছে মহালয়ার  তর্পণ করতে করতে খড়ি মনে পড়ছে বাড়ির দুর্গাপুজোর পুরনো স্মৃতি।আসলে একটা সময় তাদের ভট্টাচার্য বাড়িতে নিয়মিত দুর্গাপুজো হতো।

কিন্তু বিগত পাঁচবছর ধরে বন্ধ রয়েছে সেই পুজো। তাই খড়ির জন্য আবারও ভট্টাচার্য বাড়িতে দুর্গা পুজার আয়োজন করেছে। এরপরেই দেখা যায় খড়ির চোখের সামনে দাঁড় করানো রয়েছে পটচিত্র আঁকার একটা সাদা কাঠামো। এরপরেই ঋদ্ধি খড়িকে জানায় ‘আবার ভট্টাচার্য বাড়িতে দুর্গাপুজো হবে। আর মা দুর্গাকে আনবেন আপনি,নিজের তুলির টানে’। এরপরই দেখা যায় সত্যিই খড়ির তুলির টানে সাদা কাপড়ের ওপরে জীবন্ত হয়ে উঠেছে দেবী দুর্গার মুখ।  এই ভিডিও প্রকাশ্যে আসতেই ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলেই  ভীষণ প্রশংসা করছেন করেছেন এই নতুন প্রমোর।

Related Articles

Back to top button