বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘গাঁটছড়া’-র সেট থেকে একের পর এক ফোন গায়েব! সহ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ অনিন্দ্যর

এই মুহুর্তে বেঙ্গল টপারের মুকুট জিতে দর্শকদের জন্য সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে স্টার জলসার বেঙ্গল টপার (Bengal Toper) সিরিয়াল গাঁটছড়া (Gantchora)। প্রসঙ্গত আজকাল বেশীরভাগ সিরিয়ালেই দেখা যায় একাধিক চরিত্র, একাধিক মুখ। এই সিরিয়ালও তার ব্যাতিক্রম নয়। তাই গাঁটছড়ার প্রধান নায়ক-নায়িকা খড়ি আর ঋদ্ধি হলেও রয়েছে আরও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্র।

যাদের মধ্যে অন্যতম হল খড়ির Khori) নিজের দিদি অর্থাৎ সিরিয়ালের অন্যতম প্রধান খলনায়িকা দ্যুতি (Dyuti) এবং ঋদ্ধির ভাই রাহুল (Rahul) । তাদের দুজনেই সারাক্ষণ খড়ি আর ঋদ্ধির (Ridhi) ক্ষতি করার জন্য ওত পেতে বসে থাকে। যদিও বারবার ব্যার্থ হয় তারা। এখন সিরিয়ালে দেখা যাচ্ছে দর্শকদের প্রিয় খড়িদ্ধি জুটির একটু একটু করে কাছাকাছি আসার গল্প। গোমড়ামুখো ঋদ্ধির বিরাট পরিবর্তন দেখে দর্শকদের মতোই চোখ কপালে উঠছে সিরিয়ালের নায়িকা ঋদ্ধির।

সে যাই হোক এ তো গেল সিরিয়ালের কথা। কিন্তু জানেন কি গাঁটছড়া সিরিয়ালের সেট থেকে অভিনেতা অভিনেত্রী দের মোবাইল চুরির (Mobile Missing) রহস্যের গল্প! আর এই মোবাইল চুরির জন্য পর্দার রাহুল অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee) সরাসরি অভিযোগ তুলেছেন সিরিয়ালে তার সহ অভিনেত্রী দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্যের বিরুদ্ধে।


এমনকি তিনি অত্যন্ত জোর দিয়ে জানিয়েছেন গাঁটছড়া’-র সেট থেকে একের পর এক ফোন চুরির পিছনে হাত রয়েছে তাঁর পর্দার স্ত্রী দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের। এপ্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট কলকাতা পুলিসকে ট্যাগ রীতিমতো হুমকি দিয়েছেন অনিন্দ্য। তবে না চিন্তার কিছু নেই। সবটাই আসলে মজার ছলে।

আসলে বরাবরই গাঁটছড়ার কলাকুশলীরা বরাবরই সেটে যে বেশ মজা করে শুটিং করেন। তাই সেট থেকে মাঝে মধ্যেই এমনই ভিডিও শেয়ার করে থাকেন অনিন্দ্য। ওই ভিডিও থেকে জানা যাচ্ছে অনিন্দ্যর ফোন লুকিয়েছেন শ্রীমা। ফোন ফেরত দিলে কী পাবেন অভিনেত্রী? উত্তরে অভিনেতা জানান, ফোন ফেরত পেলেই তিনি এক টেকে শট ওকে করে দেবেন। তার পর ফোন ফেরত দিতে রাজি হন শ্রীমা।

Related Articles

Back to top button