বিনোদনভিডিওসিরিয়াল

‘গাঁটছড়া’র মুকুটে নতুন পালক! বাংলার পর এই ভাষায় আসছে ঋদ্ধি-খড়ির প্রেমের কাহিনী 

এখনকারদিনে সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। পছন্দের সিরিয়াল ছাড়া এক মুহূর্তও চলতে পারেন না সিরিয়ালপ্রেমী দর্শকরা। তাই পছন্দের টিভি সিরিয়াল দেখা এখনকার দিনে দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। দর্শকদের চাহিদার কথা মাথাযা রেখেই এখন সপ্তাহের সাত  দিন ধরেই চলতে থাকে একের পর এক সিরিয়াল।

আর সব থেকে মজার বিষয় হল এখন শুধু রাজ্য নয়, রাজ্যের গন্ডি ছাড়িয়ে গোটা দেশেও ছড়িয়ে পড়ছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা। যার ফলে এখনকার দিনে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের রিমেক (Remake) তৈরির প্রবণতা। যদিও বাংলা সিরিয়ালের রিমেক  তৈরির বিষয়টি নতুন কিছুই নয়।

ইতিপূর্বে বাংলার একাধিক জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’, ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’,’খুকুমণি হোম ডেলিভারি’ থেকে শুরু করে ‘আলতা ফড়িং’ সহ বাংলার একাধিক সিরিয়ালের হিন্দি সহ বিভিন্ন ভাষায় রিমেক তৈরি হতে দেখা গিয়েছে। এবার এই তালিকায় জুড়তে চলেছে আরও একটি নতুন নাম। জল্পনাকে সত্যি করেই খুব তাড়াতাড়িই আসতে চলেছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gantchora)-র রিমেক।

Gantchora Kannada remake coming soon

স্টার জলসার বাংলা সিরিয়াল ‘গাঁটছড়া’ এবার কান্নাড়া ভাষায় (Kannada Language) রিমেক হতে চলেছে। ইতিমধ্যেই স্টারের কান্নাড়া চ্যানেল ‘স্টার সুবর্না’ (Star Subarna) তে প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের রিমেক ভার্সনের প্রোমো। এই সিরিয়ালের কলাকুশলীদের জন্য যা নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের একটি বিষয়। ‘গাঁটছড়া’র কান্নাড়া রিমেকের নাম ‘কাথেয়ন্দু শুরুভাগীদে’ (Katheyondu Shuruvagide)।

প্রকাশ্যে আসা প্রোমো দেখে যতদূর জানা যাচ্ছে নতুন এই ধারাবাহিকে নায়িকা খড়ির চরিত্রে অভিনয় করছেন কানাড়া টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অক্ষতা দেশপান্ডে (Akshata Deshpande)। ইতিপূর্বে তিনি ‘মাট্টে বসন্তা’ এবং ‘কাভ্যা অঞ্জলি’-তে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন।

প্রসঙ্গত প্রথমদিকে গাঁটছাড়া শুরু হয়েছিল মধ্যবিত্ত বাঙালি পরিবারের তিন বোন খড়ি,দ্যুতি এবং বনির পাশাপাশি শহরের নামী হীরের ব্যবসায়ী পরিবার সিংহ রায় জুয়েলার্সের তিন ভাই ঋদ্ধি,রাহুল এবং কুনালকে নিয়ে। পরবর্তীতে দেখা যায় ভট্টাচার্য বাড়ির তিন বোন এর সাথেই বিয়ে হয় সিংহরায় বাড়ির তিন ভাইয়ের। এখন দেখার আগামীদিনে বাংলার গাঁটছড়ার মতোই এই নতুন রিমেক দর্শকমহলে আদৌ চাপ ফেলতে পরে কিনা!

Related Articles

Back to top button