ছবিবিনোদনভাইরালসিরিয়াল

কিউট গোলুমলু বাচ্চা থেকে গা জ্বালানো ভিলেন! দেখুন তো ছবির এই নিষ্পাপ শিশুকে চিনতে পারছেন কিনা

বিনোদন জগতের সাথে যুক্ত সেলিব্রেটিদের ব্যাক্তিগত জীবন নিয়ে বরাবরই দর্শকদের কৌতুহলের শেষ নেই।আর এখন তো সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে যায় সেলিব্রেটিদের ছোটো বেলার নানা মুহুর্তের ছবি। যা দেখে সত্যিই তাদের বড় বেলার ছবির সাথে মিল খুঁজে পাওয়া মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে এমনই এক গোলুমলু মিষ্টি বাচ্চার ছবি ভাইরাল হয়েছে।

ছবির সেই মিষ্টি বাচ্চা এখন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির বিখ্যাত খল নায়িকা। বর্তমানে বাংলার প্রথম সারির জনপ্রিয় ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে পর্দা কাঁপাচ্ছেন এই খুদে। মিষ্টি মুখের এই অভিনেত্রীর নেগেটিভ শেডের অভিনয় থেকে সংলাপ আদান প্রদান দেখে রীতিমতো গা জ্বলে যায় দর্শকদের। বয়স বাড়ার সাথে দিনে দিনে আরও বেশী সুন্দরী হয়ে উঠলেও অভিনেত্রীর হাসিটা কিন্তু একই আছে।


যা দেখে এতক্ষণে অনেকেই আন্দাজ করে ফেলেছেন এখানে কথা হচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে (Shreema Bhattacharya) নিয়ে। অর্থাৎ জনপ্রিয় ‘গাঁটছড়া’ (Gantchora) ধারাবাহিকের দ্যুতি ভট্টাচার্য। এই ধারাবাহিকে নায়িকা খড়ির বোন দ্যুতির চরিত্রে অভিনয় করছেন শ্রীমা। ধারাবাহিকে শুরু থেকেই এই দ্যুতির জীবনের লক্ষ্য ছিল সিং রায় বাড়ির বউ হওয়া। সিরিয়ালে নিজের মায়ের পেটের বোন খড়ির ওপর বিরাট হিংসা তার।

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য । বয়স বাড়ার সাথে সাথে বয়স যেন কমেই চলেছে অভিনেত্রীর। যদিও সুন্দরীদের বয়স না জানাই কাম্য, তবে বর্তমানে এই সুন্দরী অভিনেত্রীর বয়স ২৫ বছর। ছোট থেকেই যুক্ত অভিনয় জগতের সাথে। দেখতে দেখতে এরইমধ্যে ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন ৭ বছর।

জানা যায় ‘নাগলীলা’ দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রীমা। পরবর্তীতে ‘জামাই রাজা’ সিরিয়ালের সুবাদে চর্চায় আসেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে দারুন ফ্যান ফলোয়িং অভিনেত্রীর। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শ্রীমার ফলোয়ার্স সংখ্যা ৭ লক্ষ ছুঁইছুঁই। এছাড়া মাঝেমধ্যেই ব্যাক্তিগত জীবন নিয়েও শিরোনামে উঠে আসেন অভিনেত্রী।

Related Articles

Back to top button