বিনোদনসিরিয়াল

উর্মির লুক চুরি করেছে গাঁটছড়ার বনি! সোশ্যাল মিডিয়ায় শুরু ব্যাপক ট্রোলিং

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘গাঁটছাড়া’ (Gantchora)। একসময় টিআরপিতে ভালো স্কোর করলেও বেশ কিছুদিন হল নম্বর কমেছে এই সিরিয়ালের। তাই দর্শক টানতে সদ্য সিরিয়ালে এসেছে নতুন মোড়। এমনিতেই বাংলার সিরিয়ালের ট্রেন্ডেই আছে নায়ক নায়িকাকে মেরে দিয়ে আবার নতুন রূপে তাদের বাঁচিয়ে তোলার প্রবণতা।

ব্যতিক্রম নয় গাঁটছড়াও। সিরিয়ালে খড়ির মৃত্যুর সাথে সাথে ১ বছরের লীপ নিয়ে নিয়েছে সিরিয়াল।সেই সাথে হুবহু ঘড়ির মতো দেখতে ইশার এন্ট্রির সাথে সাথে তৈরি হয়েছে নতুন রহস্য। আসলে সেই খড়ি কিনা তা জানার জন্য কৌতূহল  চাপতে পারছে না দর্শকরা। তবে শুধু ঋদ্ধি খড়িই নয়,আমূল পরিবর্তন এসেছে সিংহরায় পরিবারের বাকি সদস্যদের জীবনেও।

গাঁটছাড়া,Gantchora,বনি,Boni,উর্মি,Urmi,পোশাক,Dress,ট্রোল,Troll,সোশ্যাল Social Media

বাকিদের কাছে খড়ি মৃত হলেও সে কথা মানতে নারাজ ঋদ্ধি। তাই গত এক বছরে সিংহ রায়দের ব্যবসায় সমস্ত দায়িত্ব রাহুলের কাঁধে তুলে দিয়ে সে নিজেকে ব্যবসা থেকে একেবারে গুটিয়ে নিয়েছে। এর ফলে চরম ক্ষতির মুখে গোটা সিংহ রায় পরিবার। এরই মধ্যে গতকালের পর্বে দেখা গিয়েছে দ্যুতির সামনে এসেছে খড়ি। কিন্তু আত্মগ্লানিতে দগ্ধ দ্যুতি কিছুতেই বুঝতে পারছে তার মৃত বোন কিভাবে বেঁচে উঠল!

গাঁটছাড়া,Gantchora,বনি,Boni,উর্মি,Urmi,পোশাক,Dress,ট্রোল,Troll,সোশ্যাল Social Media

অন্যদিকে এখন দেখা যাচ্ছে টম বয় বনির লুকেও এসেছে বিরাট পরিবর্তন। বয়েজ কাট চুল আর প্যান্ট শার্টের বদলে লম্বা চুলের বনির পরনে এখন কুর্তি আর ডেনিম জ্যাকেট। সব মিলিয়ে একেবারে নতুন রূপে দেখা যাচ্ছে বনিকে। মেজদির খুনিকে ধরতে ইতিমধ্যেই বড় পুলিশ অফিসার হয়ে গিয়েছে সে।  কিন্তু এরইমধ্যে এক নতুন সমস্যার মুখে পড়েছে পর্দার বনি।

Gantchora actress boni trolled on social media

সমস্যাটা আসলে নেটিজেনদের। আসলে সিরিয়ালে ডেনিম জ্যাকেট আর সাদা কুর্তি পরা লম্বা চুলের বনিকে দেখে নেটিজেনদের একাংশের দাবি তার এই লুক চুরি করা হয়েছে। তাও আবার জি বাংলার জনপ্রিয় সিরিয়াল এই পথ যদি না শেষ হয় এর উর্মিকে দেখেই নাকি হুবহু টুকে দেওয়া হয়েছে বনির নতুন লুক।

Related Articles

Back to top button