বিনোদনভিডিওসিরিয়াল

ভাঙ খেয়ে নেশার ঘোরে বনিকে জড়িয়ে ধরল কুনাল! বাঁশ বাগানে ছেলের কীর্তি দেখে চোখ কপালে মায়ের

বিগত কয়েক সপ্তাহ ধরেই টি আর পি তালিকায় একচেটিয়া ভাবে প্রথম স্থান নিজেদের দখলে রেখে তাক লাগিয়ে দিয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gatchora)। তবে দর্শকমহলে অব্যাহত মিঠাই ম্যাজিক। তাই গতকালই টি আর পি চার্টে আবারও শীর্ষস্থান দখল করেছে মিঠাই। তবে খুব একটা পিছিয়ে নেই গাঁটছড়াও! টিআরপি তালিকায় মিঠাইয়ের ঠিক পরেই রয়েছে এই সিরিয়াল।

প্রসঙ্গত সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে দিনে দিনে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা। স্টার জলসার এই শো’জ টপার সিরিয়াল গাঁটছড়া একেবারে শুরু থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে। এই কারণে শুরুর দিকে নানান সমালোচনার মুখে পড়তে হলেও ধীরে ধীরে এই সিরিয়াল মন জয় করে নিয়েছে বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের।

এই ধারাবাহিকের অন্যতম ইউ এস পি হল নায়িকা খড়ির সাথে গোমড়ামুখো নায়ক ঋদ্ধির খুনসুটি, আর ঝগড়ার নানান মিষ্টি মুহুর্ত। যা দেখতে বসলে টিভির পর্দা থেকে চোখ ফেরাতে পারেন না দর্শকরাও। তবে সিরিয়ালে খড়ি ছাড়াও বেশ জনপ্রিয় তার ছোট বোন বনির চরিত্রটিও। সিরিয়ালে এই বনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুষ্কা গোস্বামী (Anushka Goswami)। অন্যদিকে তার বিপরীতে কুনাল চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রিয়াজ লস্কর (Riaz Laskar)।

ধারাবাহিকে ভট্টাচার্য্য পরিবারের ছোট মেয়ে বনি (Boni)। অন্যদিকে কুণাল (Kunal)-ও সিংহরায় বাড়ির ছোট কুণাল। সিরিয়ালে টম বয় বনির সাথে দারুন মানিয়েছে কুণালকে। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ইতিমধ্যেই সিরিয়ালে রাহুলের সাথে বিয়ে হয়েছে দ্যুতির। আর নানা ঝামেলার মধ্যে এবছর সঠিক সময়ে দোল খেলতে পারেনি সিংহ পরিবারের সদস্যরা।

রাহুল দ্যুতির বিয়ের পরেই সিরিয়ালে দেখানো হচ্ছে হোলির সেলিব্রেশন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে এই পর্বের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে ভাঙ খেয়ে নেশার ঘোরে বনিকে বারবার জাপ্টে ধরছে কুনাল। এমন সময় তাদের বাঁশ বাগানের আড়াল থেকে দেখে ফেলে কুণালের মা। কিন্তু বনি যেহেতু ছেলেদের মত জামাকাপড় পরে তাই আড়াল থেকেই তাকে দেখে কুণালকে তার মা ‘গে’ ভেবে নেয়।

Related Articles

Back to top button