বিনোদন

জানুয়ারিতে বচ্চন পান্ডের সেটে ‘সাংবাদিক’ কৃতির দেখা হতে চলেছে ‘গ্যাংস্টার’ অক্ষয়ের

লকডাউনে বলিপাড়া শান্ত থাকলেও বিধিনিষেধ উঠে যাওয়ার পরপরই পুনরায় চেনা ছন্দে ফিরেছেন বলিউডের অ্যাকশন হিরো অক্ষয় কুমার। আগস্টে স্কটল্যান্ডে ‘বেলবটম’-এর শ্যুটিং শেষ করেই ‘পৃথ্বীরাজ’-এর কাজ শুরু করেছেন অভিনেতা। সূত্রের খবর, এ বছর শেষের আগেই আনন্দ এল রায়ের প্রেমকাহিনী ‘আতরাঙ্গি রে’-এর কাজ শেষের দিকে এগোবেন অক্ষয়। বলিউডের স্টান্টমাস্টার পরের বছরের জানুয়ারিতে সাজিদ নাদিয়াদওয়ালার সাথে শুরু করবেন প্রজেক্ট ‘বচ্চন পান্ডে’। ফলে করোনা আবহেও যে বেশ ব্যস্ত অক্ষয়, তা বলাই বাহুল্য!

মুম্বইয়ের বলিপাড়ার খবর অনুযায়ী, পরিচালক ফারহাদ সামজি, অভিনেত্রী কৃতি শ্যানন ও প্রযোজক সাজিদের সাথে প্রায় ৬০দিনের ম্যারাথন শ্যুট করবেন অক্ষয়। শ্যুটিংয়ের স্থান হিসেবে ‘বচ্চন পান্ডে’-এর দল বেছে নিয়েছে সোনার শহর জয়সলমীরকে। এর আগেও অক্ষয় একই ক্রুর সাথে ‘হাউসফুল ৪’-এর কাজ করেছেন জয়সলমীরে।

বচ্চন পান্ডের ক্রু টিমের এক সদস্য জানিয়েছেন, সিনেমার প্রযোজনা দলের সকলেই থাকবেন জয়সলমীরের একটি প্রাসাদোপম হোটেলে। জানা গেছে সেখানেই ইন্ডোর শ্যুট সারা হবে। খবর বলছে, ‘বচ্চন পান্ডে’-এর পাশাপাশি ‘হিরোপান্তি ২’-এর শ্যুটিংও শুরু করবেন সাজিদ। ফলে সারা দেশ থেকেই যোগ দেবেন ক্রু সদস্যরা, কোভিড সুরক্ষার জন্য মুম্বই থেকে উড়িয়ে আনা হচ্ছে চিকিৎসকদের।

‘হিরোপান্তি ২’-এর ক্রু সদস্যদের একজন জানিয়েছেন, ডিসেম্বরের সকলের করোনা পরীক্ষা হবে এবং শ্যুটিং শুরুর তিনদিন আগে থেকেই সকলে কোয়ারানটাইনে থাকবে। খবর অনুযায়ী, জয়সলমীরে বিশেষ মেডিক্যাল রুম এবং বিশেষ ‘নন-কন্ট্যাক্ট সেট’ তৈরি হবে। সময় বিশেষে জীবাণুমুক্ত করা হবে সাজিদের সেট, এমনটাই জানা যাচ্ছে তাঁদের তরফে।

‘বচ্চন পান্ডে’-এর গল্প অনুযায়ী, অক্ষয় কুমার একজন গ্যাংস্টার ও কৃতি শ্যানন একজন সাংবাদিকদের ভূমিকায় অভিনয় করবেন। অক্ষয় কুমারের নায়ক হওয়ার ইচ্ছা ও কৃতির পরিচালক হওয়ার স্বপ্নই ক্রমশ তাঁদের দু’জনকে কাছাকাছি আনবে বলে খবর। সূত্র বলছে, সিনেমায় কিছু অত্যাধুনিক ফাইট সিন থাকবে এবং আর একজন অভিনেত্রীকে যোগ করার চেষ্টা চলবে। সাজিদ ঘনিষ্ঠের কথায়, খুব শীঘ্রই দ্বিতীয় অভিনেত্রীর নাম ঘোষণা করা হবে।

Related Articles

Back to top button