বিনোদন

বিয়ে উপলক্ষে গরীব-দুস্থদের মুখে ভাত তুলে দিলেন গঙ্গারাম ধারাবাহিকের ‘টায়রা’! ভাইরাল ভিডিও

টলিপাড়ায় (Tollywood) এখন কেবলই খুশির মেজাজ। এই বিয়ের মরসুমে গাঁটছড়া বেঁধেছেন একঝাঁক টলি তারকা। গত বছরের শেষে বিয়ে সেরবছেন গৌরব-দেবলীনা। আর এই বছরের শুরু থেকেই চার হাত এক হয়েছে ইমন চক্রবর্তী- নীলাঞ্জন ঘোষ থেকে শুরু করে, ত্বরিতা সৌরভ সহ অনেকেরই। বিয়ে সেরে ফেলেছেন টলিপাড়ার পাওয়াল কাপল নীল তৃণা।

Sohini Guha Roy Gangaram

আর এই মরসুমেই সাতপাকে বাঁধা পড়েছেন টলি মহলের আর এক পরিচিত মুখ গঙ্গারাম (Gangaram) ধারাবাহিকের ‘টায়রা’ ওরফে সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। মাত্র কয়েকদিন আগেই রিল লাইফে বিয়ে হয়েছে টায়রার। কিন্তু এবার আর লাইট ক্যামেরা অ্যাকশন বলে নয়, একদম হিন্দু ধর্ম মতে মন্ত্র উচ্চারণ করেই বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী। দীর্ঘদিনের বন্ধু কল্লোল চৌধুরীর (Kallol Chowdhury) সঙ্গেই অগ্নিসাক্ষী রেখে সাত পাক ঘুরলেন সোহিনী।

সোহিনীর স্বামী কল্লোল পেশায় একজন ব্যবসায়ী। বিয়ের দিন বেশ ধুমধাম জামজমকপূর্ণ ভাবেই অনুষ্ঠান করেছেন তারা। সোহিনীর শ্বশুরবাড়ি গুসকারাতে। বিয়ের পর এই নবদম্পতি পেয়ে গেলেন আরও একঝাঁক ভুখাপেটের আশীর্বাদ। সোহিনী ও কল্লোল নিজের উদ্যোগে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সাথে যোগাযোগ করে গরীব দুঃস্থদের মুখে নিজের হাতে খাবার তুলে নিলেন সোহিনী কল্লোল। নবদম্পতির এই উদ্যোগে ফের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। আসলে মানবতা যে এখনো বেঁচে রয়েছে তাই-ই করিয়ে দিল এই নবদম্পতি, গড়ল নতুন নজির।

Related Articles

Back to top button