গানের জাদুতে মুগ্ধ রেনে সটান হাজির গঙ্গারামের বাড়িতে, তারপর যা হল তা নিজেই দেখুন


বাঙালি মানেই সিরিয়ালপ্রেমী, একথা অনেকের মুখেই শুনতে পাওয়া যায়। আসলে সন্ধ্যা হলেও বাঙালি বাড়িতে যেন সিরিয়াল (Serial) দেখার ধুম পরে যায়। প্রতিটা বাড়িতেই মেয়ে বউরা টিভির সামনে এসে হাজির হয়ে পড়ে সিরিয়াল দেখার তাগিদে। আর বাঙালির মনের খিদে মেটাতে নানান চ্যানেলে হতে থাকে নানান স্বাদের ভিন্ন গল্পের সিরিয়াল। সেই সিরিয়ালের মধ্যে একটি হল ‘গঙ্গারাম (Gangaram)’। সিরিয়ালটি শুরু হয়ে খুব বেশি দিন হয়নি, এরমধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে সিরিয়ালটি।

সিরিয়ালে এক সাধাসিধে গায়ের ছেলের গান নিয়েই গল্প। সাধাসিধে গায়ক গঙ্গারামের চরিত্রে অভিনয় করছে অভিনেতা অভিষেক বোস (Abhishek Bose)। দুর্দান্ত গানের গলা আছে তাঁর।  কিন্তু গানের গলা থাকলেও আধুনিক যুগের মানসিকতার সাথে খাপ খাইয়ে নিতে পারেনি সে। সহজ সরল গঙ্গারামের গান নিয়ে সংগ্রামেরে জীবনের গল্পই সিরিয়ালের মূল বিষয়বস্তু। ষ্টার জলসায় প্রতিদিন রাত্রি ৯.৩০ বাজলেই দেখা যায় এই সিরিয়ালটি।

বর্তমানে চ্যানেলগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই চ্যানেলের তরফে সিরিয়াল বা অভিনেতা অভিনেত্রীদের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি গঙ্গারাম সিরিয়ালের একটি দৃশ্যের ভিডিও শেয়ার করা হয়েছিল ষ্টার জলসার অফিসিয়াল ফেসবুক পেজে। ভিডিওতে দেখা যায় গঙ্গারামের গান শুনে একেবারে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছে বড়লোকের মেয়ে রেনে। রেনের বাবাই গঙ্গারামের খোঁজ পেয়েছেন। আর চান গঙ্গারামকে লঞ্চ করে তার অসাধারণ গানের গলা সমগ্র পৃথিবীর কাছে তুলে ধরতে।

কিন্তু এই কাজ তাঁর একার পক্ষে সম্ভব নয়। তাই রেনের সাহায্যপ্রার্থী হয়েছে তাঁর বাবা। এদিকে রেনেও গঙ্গারামের গানের গলা শুনে এককথাতেই বাবার সাথে রাজি। গঙ্গারামকে বাবার সাথে লঞ্চ করে পরিচিতি পাওয়াতে চাই রেনে। তাই সে একেবারে সোজা হাজির হয়েছে গঙ্গারামের বাড়িতে। বাড়িতে গিয়ে গঙ্গারামের গান শুনেই একেবারে মুগ্ধ রেনে। হাত বাড়িতে কংগ্রাচুলেট করতে গেলে সাধাসাধি গঙ্গারাম হকচকিয়ে যায়।

গঙ্গারাম বলে, ‘আজ্ঞে, আপনি হলেন মায়ের জাত। আপনার হাতে কিভাবে হাত রাখি বলুন দেখি! পেন্নাম নেবেন’। এইভাবেই রেনের সাথে প্রথম সাক্ষাৎ মেতে গঙ্গারামের। স্টার জলাসার শেয়ার করা এই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।


Like it? Share with your friends!

647
647 points