বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

নববর্ষে মহামিলন! গঙ্গারামের গানের তালে আনন্দে মেতে উঠবে খেলাঘরের সদস্যরা

সামনেই বাঙালির প্রিয় উৎসব পয়লা বৈশাখ (Poila Baisakh)। প্রতিবছর নতুন বছরের প্রথম দিন অর্থাৎ ১ লা বৈশাখ বেশ ধুমধাম করেই পালন করে সমস্ত বাঙালিরা। বাঙালিদের কাছে পয়লা বৈশাখ কোনো উৎসবের থেকে কম নয়। আর বাঙালিদের উৎসব মানেই সেটা বাঙালির প্রিয় সিরিয়ালেও (Serial) পালিত হবে এটাই স্বাভাবিক। আসলে সিরিয়ালের সাথে বেশ কিছুটা জড়িয়ে রয়েছে বাঙালিরা। প্রতিদিন সন্ধ্যা নামলেই সিরিয়াল পর্ব শুরু হয় প্রতিটি বাড়িতে।

টিভির পর্দায় নানান স্বাদের কাহিনী দেখতে পাওয়া যায় নানা সিরিয়ালের মধ্যে দিয়ে। এই সমস্ত সিরিয়ালগুলোর মধ্যে বেশ কিছু সিরিয়াল দর্শকদের মনে ধরে যায়। যেটা রীতিমত নিয়ম করে প্রতিদিন দেখেন তাঁরা। এই ধরণের সিরিয়ালের মধ্যেই পরে গঙ্গারাম (Gangaram) ও খেলাঘর (Khelaghar) সিরিয়াল।

Gangaram

গঙ্গারাম সিরিয়ালে গ্রামের এক সাধাসিধে ছেলের কাহিনী দেখানো হয়েছে। অসাধারণ গানের গলা রয়েছে গঙ্গারামের। কিন্তু শহরের চতুরতা থেকে অনেক দূরে একেবারে সাদামাটা মাটির মানুষ সে। কিভাবে বড় শহরে নিজেকে গানের গলা নিয়ে প্রতিষ্ঠিত করবে সেই নিয়েই সিরিয়ালের কাহিনী।

Khelaghar

অন্যদিকে খেলাঘর সিরিয়ালের কাহিনী একেবারেই অন্যরকম। বড়লোক বাড়ির মেয়ের সাথে আচমকাই বিয়ে হয়ে যায় বস্তির মোস্তান গোছের এক অশিক্ষিত ছেলের। দুজনের মধ্যেই বনিবনা একেবারেই হয়না বললেই চলে। কিন্তু একেঅপরকে কিভাবে আপন করে নেবে দুটি ভিন্ন মনের মানুষ সেই নিয়েই চলছে সিরিয়ালের কাহিনী।

এবার আসা যাক মূল কথায়, আগেই বলেছি সামনেই পয়লা বৈশাখ। আর বাঙালির উৎসব মানেই বাংলা সিরিয়ালের পর্দাতেও উৎসবই বটে। তাই এবার পয়লা বৈশাখে গঙ্গারামের গান শুনে আনন্দে মাতোয়ারা হতে আসছে খেলাঘরের সদস্যরা। কোথায়? স্টার জলসার পর্দাতেই একসাথে দেখা যাবে এদিন দুই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ইতিমধ্যেই সিরিয়ালের স্পেশাল এপিসোডের একটি প্রমো জারি করা হয়েছে ষ্টার জলসার তরফ থেকে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে ১৫ই এপ্রিল রাত ৯.৩০টা থেকে দেখা যাবে এই স্পেশাল এপিসোড। ভিডিওটি বেশ ভাইরালও হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button