বিনোদনসিরিয়াল

শরীরে বাসা বেঁধেছে মারণ রোগ! হাসিমুখেই গঙ্গারাম সিরিয়ালের শুটিং সেরেছেন পর্দার এই খলনায়ক

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা হলেন জয় বদলানি (Joy Badlani)। বড় পর্দার পাশাপাশি তিনি চুটিয়ে কাজ করেছেন ছোট পর্দাতেও।তবে বেশিরভাগ সময় খল চরিত্রেই (Negative Role) দেখা যায় অভিনেতাকে। ইদানিং তিনি স্টার জলসার গঙ্গারাম সিরিয়ালে কাপুরজি নামে একটি চরিত্রে অভিনয় করছেন। তবে এখন প্রায় শেষের পথে স্টার জলসার এই গঙ্গারাম (Gangaram) সিরিয়াল।

আগামী ১৫ই জুলাই শুক্রবার টিভির পর্দায় শেষবারের মতো সম্প্রচার হবে গঙ্গারাম সিরিয়ালের। দর্শকদের ভালোবাসায় এই সিরিয়াল ইতিমধ্যেই পূর্ণ করেছে ৪০০ এপিসোড। তবে অভিনেতা জয় মনে করছেন ঠিক সময়েই শেষ হচ্ছেএই সিরিয়াল। তাছাড়া তিনি মনে করেন আরও একটি কারণ রয়েছে। আসলে বর্ষার সময় স্টুডিওর সামনে জল জমে যায়। তাই বর্ষার আগে আগেই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় একদিক দিয়ে ভালোই হয়েছে।

প্রসঙ্গত গঙ্গারাম সিরিয়ালের আগেও এই অভিনেতাকে দেখা গিয়েছিল জি বাংলার ‘জীবন সাথী’ এবং ‘সর্বজয়া’  সিরিয়ালে। ইতিপূর্বে শেষ হয়েছে দুটি সিরিয়ালই। তবে অনেকে হয়তো জানেন না এই জনপ্রিয় অভিনেতার  শরীরে কিছুদিন আগেই বাসা বেঁধেছিল মারণ রোগ। তবে সেই লড়াই জিতে অনেকদিন আগেই তিনি ফিরে এসেছেন অভিনয়ে।

সেইসাথে এই  প্রসঙ্গে অভিনেতা বলেছেন তিনি সবসময় মনে করেন পৃথিবীতে মানুষ এসেছে যখন মৃত্যু নিশ্চিত। তবে কাছের মানুষ চলে গেলে কষ্ট হওয়াটা স্বাভাবিক। কিন্তু অভিনেতা নিজে ঈশ্বরে বিশ্বাসী। তাই তিনি মনে করেন ভগবান যেটা করেন সেটা মঙ্গলের জন্যই করেন।  তাই তার সাথে কথা বললে  তার ইতিবাচক চিন্তাভাবনা থেকে অনেকেই অনুপ্রাণিত হতে পারেন।

বেশিরভাগ সিরিয়ালের জয় ভিলেনের চরিত্রে অভিনয় করলেও তার পছন্দ পজেটিভ চরিত্র।তাই অভিনেতার ইচ্ছা সুযোগ পেলে তিনি ভালো বাবা কিংবা ভালো পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আসলে এখনকার দিনে একটা সিরিয়াল শেষ হলে আরেকটা সিরিয়ালে কাজ করার সুযোগ চলে আসে। তাই গঙ্গারাম সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরে অভিনেতার ভবিষ্যৎ পরিকল্পনা কি জানতে চাওয়া হলে তিনি জানান কোন না কোন সিরিয়ালের সুযোগ পেয়ে যাবেন।

Related Articles

Back to top button