বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘আলতাফড়িং এ আসছে গঙ্গাফড়িং’! দুর্গা বিসর্জনে নতুন নায়কের এন্ট্রি নিয়ে শুরু হাসাহাসি

দশমহলে অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা ধারাবাহিক (Bengali Serial) হল আলতা ফড়িং (Alta Phoring)। অল্পদিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই সিরিয়াল। বেশ কিছুদিন ধরেই সিরিয়ালপ্রেমী দর্শকদের মধ্যে চর্চায় রয়েছে এই এই ধারাবাহিক। আসলে সম্প্রতি জানা গিয়েছিল সিরিয়ালের প্রধান নায়ক ব্যাংকবাবু অভ্রর চরিত্রে থাকা অভিনেতা অর্ণব ব্যানার্জীর (Arnab Banerjee) পরিবর্তে এই ধারাবাহিকে জায়গা নিতে চলেছে গঙ্গারাম খ্যাত জনপ্রিয় টেলি অভিনেতা অভিষেক বসু (Abhishek Bose)।

যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে পরবর্তীতে জানা যায় আসল ঘটনা হলো অর্ণব ব্যানার্জীর পরিবর্তে নয় অভিষেক বসু আলতা ফড়িং ধারাবাহিক আসছেন ঠিকই তবে অন্য একটি নতুন চরিত্রে। আসলে ইদানিং ব্যাংক বাবু চরিত্রের অভিনেতা অর্ণব ব্যানার্জি অসুস্থ রয়েছেন।

তাই বেশ কিছুদিনের জন্য এই ধারাবাহিক থেকে তিনি সাময়িক বিরতি নিতে চলেছেন। ততদিন ধারাবাহিকে নতুন মোড়ের সাথে সাথে আসছেন নতুন নায়ক। এরই মধ্যে প্রকাশ্যে এসে গিয়েছে আলতাফড়িং সিরিয়ালের দুর্গা বিসর্জনের একটি ধামাকাদাড় প্রমো। সেই ভিডিওতে দেখা যাচ্ছেবিজয়া দশমীর দিন ফড়িং তার ব্যাংক বাবুকে বলছে ‘পৃথিবীর সব শত্রুর মোকাবিলা করে আমি তোমাকে বারবার ফিরিয়ে আনবো’।

এরপরে দেখা যায় জলে দুর্গা প্রতিমা পড়ার সাথে সাথেই কেউ ধাক্কা দিয়ে জলে ফেলে দিচ্ছে অভ্রকে। এরপরেই দেখা যাচ্ছে অভ্রকে জলের মধ্যে টেনে নিয়ে গিয়ে ডুবিয়ে মারার চেষ্টা করছে কয়েকজন। তখনই ফড়িং জলেঝাঁপ  দিয়ে  তাকে বাঁচাতে যায়। কিন্তু ব্যাংক বাবুকে খুঁজে না পেয়ে সে নিজেই জলে ডুবে যাচ্ছিল। তখনই একেবারে হিরোর মতো জলে ঝাঁপ দিয়ে ফড়িংকে কোলে তুলে নেয় নতুন নায়ক।

এই নতুন নায়কের চরিত্রেই দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক বসুকে। ধামাকাদার  এই স্পেশাল প্রোমো দেখে ইতিমধ্যেই হৈচৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রশংসার পাশাপাশি শুরু হয়েছে হাসাহাসি। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় অভিষেক বসুর আগের সিরিয়াল গঙ্গারামের প্রসঙ্গ টেনে এনে মজা করে লিখেছেন ‘আলতাফড়িং এ আসছে গঙ্গাফড়িং!’

Related Articles

Back to top button