বিনোদনভাইরালভিডিও

পর্দার মতো বাস্তবেও দুর্দান্ত গায়ক গঙ্গারাম! ‘সুপার সিঙ্গার’এর মঞ্চে গেয়ে বিচারকদের মুগ্ধ করলেন অভিষেক

টিভির পর্দায় নানান স্বাদের কাহিনী দেখতে পাওয়া যায় নানা সিরিয়ালের মধ্যে দিয়ে। এই সমস্ত সিরিয়ালগুলোর মধ্যে বেশ কিছু সিরিয়াল দর্শকদের মনে ধরে যায়। যেটা রীতিমত নিয়ম করে প্রতিদিন দেখেন তাঁরা। সাধারণত বেশীরভাগ সিরিয়াল তৈরি নারীকেন্দ্রিক চরিত্রদের নিয়ে। তাই সিরিয়ালের টিআরপি রেটিং এগিয়ে নিয়ে যাওয়ার দায়ীত্ব থাকে সিরিয়ালের নায়িকাদের কাঁধেই।

সেদিক দিয়ে দেখতে গেলে ব্যতিক্রম হল স্টার জলসার গঙ্গারাম। এই সিরিয়ালের নায়কের নাম গঙ্গারাম। সে পেশায় গায়ক। অসাধারণ গানের গলা রয়েছে গঙ্গারামের। কিন্তু শহরের চতুরতা থেকে অনেক দূরে একেবারে সাদামাটা মাটির মানুষ সে। কিভাবে বড় শহরে নিজেকে গানের গলা নিয়ে প্রতিষ্ঠিত করবে সেই নিয়েই সিরিয়ালের কাহিনী।

Gangaram

গঙ্গারাম ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অভিনেতা অভিষেক বসু (Abhisekh Basu)। এর আগে নেতাজি ধারাবাহিকে দেখা মিলেছে তার। গঙ্গারাম ধারাবাহিকে বহুবার লোকসঙ্গীতে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু বাস্তবেও যে তিনি অনবদ্য গায়ক তার টের আগে পাননি দর্শকেরা।

এদিন স্টার জলসার গানের রিয়েলিটি শো সুপার সিঙ্গারের মঞ্চে নতুন করে জানা গেল অভিনেতা অভিষেকের এই নয়া প্রতিভার কথা। হোয়াইট ধুতি, সবুজ পাঞ্জাবি ও অফ হোয়াইট জহর কোট পরে মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। এই শো-য়ের এক প্রতিযোগী শুভজিৎ-এর সাথে ‘মিলন হবে কতদিনে’ গেয়ে উঠতে শোনা যায় তাকে। গান শেষ হওয়ার পর শোয়ের সঞ্চালক যীশু (Jissu U. Sengupta) গঙ্গারাম ওরফে অভিষেক জড়িয়ে ধরে বললেন, অভিনয়ের পাশাপাশি অভিষেক এত ভালো গান গাইতে পারেন, তা তাঁর অজানা ছিল। তাঁর গানে মুগ্ধ হয়েছেন শোয়ের বিচারকেরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button