বিনোদনভিডিওসিরিয়াল

জয় মা ভবতারিণী! ছড়িয়ে পড়ছে গদাধরের মহিমা, তাঁরই কৃপায় নেশা মুক্তির পথে যোগেনের স্বামী

বাঙালির বিনোদনের ডেলি ডোজ মানেই মেগা সিরিয়াল। তাই সংসারের সমস্ত কাজ সেরে বিকেলের পর থেকে সকলের অবসর যাপনের অন্যতম অংশ উঠে টিভি সিরিয়ালগুলি। বছরের পর সকলের মনোরঞ্জন করে ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি'(Karunamoyi Rani Rashmoni)। রাণিমার মৃত্যুর পর সিরিয়ালে শুরু হয়েছে ‘রাসমণি উত্তর পর্ব’।

ধারাবাহিকে রানিমার মৃত্যুর পর সকলের প্রিয় মথুরবাবুরও মৃত্যু দেখানো হয়েছে। যা দেখে একেবারে মুষড়ে পড়েছিলেন রাসমণি ভক্তরা। তবে আগেই বলা হয়েছিল রাণিমার মৃত্যুর পর গদাধর (Godadhar) এবং সারদা মায়ের জীবনের ওপর নির্ভর করেই এগিয়ে নিয়ে যাওয়া হবে সিরিয়ালের গল্প। সময়ের সাথে সিরিয়ালের প্লটে এসেছে একাধিক পরিবর্তন।

এই নতুন পর্বে একাধিক পুরনো চরিত্রদের পাশাপাশি আগমন ঘটেছে বেশ কিছু নতুন চরিত্রদেরও। দক্ষিণেশ্বর মন্দিরই ছিল ঠাকুর তথা রামকৃষ্ণ দেবের লীলাক্ষেত্র। বর্তমানে সিরিয়ালে বিশেষ গুরুত্ব পাচ্ছে সেই বিষয়টি। ইতিপূর্বে একাধিকবার প্রমাণ মিলেছে রামকৃষ্ণ ছিলেন মা ভবতারিণীর আশীর্বাদ ধন্য।

তাই অসহায় মানুষদের সাহায্য হোক, কিংবা অসুস্থ মানুষের সুস্থতা সবটাই মায়ের আশীর্বাদ নিয়ে করে থাকেন গদাধর। শুধু তাই নয় অনেক মানুষের সংসারে শান্তিও ফিরিয়েছেন তিনি। সম্প্রতি সিরিয়ালে আগমন ঘটেছিল যোগেনের স্বামীর। তিনি দিনভর নেশায় ডুবে থাকতেন এবং নিজের স্ত্রী কে সম্মান তো দূরে থাক গায়ে হাত তুলতেও বাদ রাখেননি।

তাই সেই মহিলা রামকৃষ্ণের মহিমার কথা জানতে পেরে নিজের স্বামীকে নিয়ে হাজির হয়েছিলেন দক্ষিণেশ্বরের কালীমন্দিরে। সেখানেই মা ভবতারিণীর কৃপায় নেশামুক্তিও হয়েছে তাঁর। এছাড়াও মা ভবতারিণীর মুখের দিকে তাকাতেই মিলিয়ে যায় তাঁর স্ত্রীর শরীরে থাকা সমস্ত ক্ষত চিহ্ন। সম্প্রতি চ্যানেল কতৃপক্ষের তরফে এই পর্বের একটি ছোটো ডিডিও শেয়ার করেছে। সেখানে বরাবরের মতো রামকৃষ্ণের চরিত্রে অভিনেতা সৌরভ সাহার (Sourav Saha) অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।

Related Articles

Back to top button