খবরবিনোদন

বিবাহিত না সিঙ্গেল? বিচ্ছেদ প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী শোলাঙ্কি

সত্যিই কি ভেঙেছে বিয়ে? বিচ্ছেদ নিয়ে অকপট শোলাঙ্কি

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে (Television) সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক (Serial) হল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gaatchora)। গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায় (Solanki Roy) অভিনীত এই সিরিয়ালের জনপ্রিয়তা দর্শকমহলে দেখার মতো। টিআরপি তালিকায় অবস্থান যেমনই হোক না কেন, দর্শকমহলে ঋদ্ধি-খড়িদের জনপ্রিয়তা কিন্তু দিনদিন বাড়ছে। সেই সঙ্গেই অনুরাগীদের চর্চা বৃদ্ধি পাচ্ছে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও।

শোলাঙ্কির অবশ্য এটি প্রথম ধারাবাহিক নয়। বরং টেলি দুনিয়ার পোড় খাওয়া অভিনেত্রী তিনি। ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে প্রথম অভিনয় তাঁর। প্রথম ধারাবাহিকেই পেয়েছিলেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। এরপর ‘প্রথমা কাদম্বিনী’, ‘ফাগুন বৌ’য়ে তাঁকে দেখেছেন দর্শকরা। ইতিমধ্যেই টলিউডেও কাজ করে ফেলেছেন শোলাঙ্কি। যীশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Solanki Roy

পর্দার খড়ি এমন একজন ব্যক্তিত্ব যার ব্যক্তিগত জীবন বরাবর চর্চার কেন্দ্রে থেকেছেন। ‘ইচ্ছেনদী’র পর পরই গাঁটছড়া বেঁধেছিলেন শোলাঙ্কি। বিয়ের পর বেশ কিছুদিনের জন্য বিদেশে চলে গিয়েছিলেন অভিনেত্রী। তবে অনেকদিন ধরে অভিনেত্রী কলকাতায় আছেন। তাহলে কি স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে? সেই নিয়ে তুঙ্গে জল্পনা। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজে।

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে, টলিপাড়ার নামী নায়ক সোহম মজুমদারের সঙ্গে নাকি প্রেম করছেন শোলাঙ্কি। যদিও সেই বিষয়ে অভিনেত্রী কোনও দিন মুখ খোলেননি। তবে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ভক্তদের মধ্যে চলতে থাকা চর্চা, সমালোচনার জবাব দেন ‘গাঁটছড়া’ অভিনেত্রী।

Solanki Roy

গতকাল ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন শোলাঙ্কি। সেখানে একজন অনুরাগী অভিনেত্রীকে জিজ্ঞেস করেন, ‘আপনি গসিপ কীভাবে সামলান?’ আর সেই প্রশ্নের জবাবেই পর্দার ‘খড়ি’ সাফ বলেন, ‘আমি গসিপ সামলাই না, আমি গসিপ উপভোগ করি’। শুধু এটুকুই নয়, একজন অনুরাগীকে হৃদয়ভাঙার কষ্ট সামলানোর উপায়ও বাতলে দিয়েছেন শোলাঙ্কি।

Solanki Roy, Solanki Roy instagram story

এর আগে কখনও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেননি শোলাঙ্কি। গতকাল নিজের বিষয়ে হওয়া গসিপ সামলানো নিয়ে মুখ খুললেও স্বামীর সঙ্গে বিচ্ছেদ কিংবা প্রেম জীবন নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। শোলাঙ্কি নিজের জীবনের সবকিছু যে ভীষণভাবে ব্যক্তিগতই রাখতে চান তা বুঝে নিতে অসুবিধা হয়নি তাঁর অনুরাগীদেরও।

Back to top button