নিজের বউকে নিয়ে ঘরে ঢুকতে চাঁদা কিসের! বিয়ের পরে শালীর বিরুদ্দে জামাইবাবুর অভিনব প্রতিবাদ


কথায় আছে বাঙ্গালীদের কাছে বিয়েটা নাকি একটা উৎসবের মতো। আসলে সত্যিই তাই,কারণ গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ে পর্যন্ত যা কিছু ঘটে তা উৎসবের থেকে কোন অংশে কম নয়। কিছুদিন আগেই শেষ হয়েছে বাংলার বিয়ের সিজেন। আর বিগত বিয়ের মরসুমে বিয়ে বিয়ের নানান ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে। যা দেখে কখনো হাসতে হাসতে লুটিয়ে পড়তে হবে আবার কখনো দেখে অবাক হতে হয়।

আসলে সোশ্যাল মিডিয়া বর্তমানে একটা প্রচার মাধ্যম হিসেবে কাজ করে। যার সাহায্যে খুব সহজেই ক্যামেরাবন্দি করে যেকোনো ঘটনার ভিডিও মুহূর্তের মধ্যে শেয়ার করে দেওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। যেগুলি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হাজারো লক্ষ দর্শকের চোখে পড়ার পরই ভাইরাল হয়ে পড়ে। ভাইরাল হওয়া এই সমস্ত বিয়ের ভিডিওতে কখনো শুভদৃষ্টির সময় বউকে চুমু খেয়ে ফেলে বর। তো কখনো আবার বিয়ের মন্ডপে প্যান্ডেল ফুঁড়ে নেমে আসে বর।

সম্প্রতি এক বিয়ে (Wedding) বাড়ির এক ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সদ্য বিবাহিত বরের এক অভিনব প্রতিবাদ। আসলেই বাঙ্গালীদের বিয়ের রীতি অনুযায়ী বিয়ের পর বর যখন বউকে নিয়ে ঘরে ঢুকতে যায় তখনই তার পথ আটকায় শালিরা। ঘর আটকে রাখা শালীদের একটাই দাবি টাকা দিতে হবে তাদের না হলে দরজা কোনমতেই খোলা হবে না। এবার এই রিতিরি এক অভিনব প্রতিবাদ করতে দেখা গেল সদ্য বিয়ে হওয়া এক বরকে।

Viral Video of Funny Wedding

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে বিয়ের পর একটা ব্যানার হাতে দাঁড়িয়ে রয়েছে বর। ব্যানারে জ্বলজ্বল করছে লেখা ‘আমার বউ আমি নেব গেটে কেন চাঁদা দেব?’ তাহলেই ভাব এমন এক অভিনব প্রতিবাদ কেইবা আগে করেছে আর কারিবা মাথায় এসেছে।অদ্ভুত এই প্রতিবাদের ভিডিও রেকর্ড করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।আর্জিয়ান হওয়ার পর থেকেই ধীরে ধীরে বেড়েই চলেছে দর্শকের সংখ্যা।

বর্তমানে ভিডিওটিতে দর্শকের সংখ্যা ছাপিয়ে গিয়েছে পঞ্চাশ হাজার। এছাড়াও ৩৭ হাজারেরও বেশি মানুষ নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন ভিডিওটি দেখে। সাথে রয়েছে শ’পাঁচেক মানুষের নানা ধরনের মন্তব্য। ভিডিও দেখে অনেকেই অভিনব এই প্রতিবাদের আইডিয়া কে কুর্নিশ জানিয়েছেন। আবার অনেকেই এই ঘটনাটি নিয়ে মজা করেছেন বেশ।