বিনোদনভিডিওসিরিয়াল

মুড়ি-পেঁয়াজ, বালতি-মগ নিয়ে হানিমুনে যাচ্ছে নোলক-অরিন্দম! নতুন প্রোমো দেখে হাসির রোল নেটপাড়ায়

বাংলা সিরিয়াল মানেই তা দর্শকদের বেশ কাছের একটা জিনিস। প্রত্যেক সিরিয়ালেরই (Serial) একনিষ্ঠ কিছু দর্শক থাকেন। যারা সন্ধ্যা হলেই টিভির সামনে প্রিয় ধারাবাহিক দেখতে বসে পড়েন। জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ও (Godhuli Alap) একেবারেই ব্যতিক্রম নয়। অরিন্দম এবং নোলকের দুষ্টুমিষ্টি জুটি তাঁদের বিশেষ পছন্দের।

স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিক আর পাঁচটি শাশুড়ি-বৌমার কূটকচালি ধারাবাহিকের থেকে আলাদা। অসমবয়সী এক  জুটির কাহিনী দেখানো হয় এখানে। মুখ্য চরিত্র অরিন্দমের ভূমিকায় অভিনয় করছেন টলিউডের পোড় খাওয়া অভিনেতা কৌশিক সেন এবং নোলকের চরিত্রে অভিনয় করছেন এক নবাগতা অভিনেত্রী।

Godhuli Alap

তবে শুরু থেকেই অরিন্দম এবং নোলকের এই জুটি দর্শকদের বেশ পছন্দের। সেই জন্যই তো অনুরাগীরা তাঁদের ভালোবেসে নাম দিয়েছে ‘আরিলোক’। ‘গোধূলি আলাপ’এর নিয়মিত দর্শকরা জানেন, অনেক বাধাবিপত্তি পেরিয়ে অবশেষে এক হয়েছে অরিন্দম এবং নোলক।

বিশেষ করে নোলককে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা একেবারেই পছন্দ করত না। কিন্তু এখন সে সবকিছুর সঙ্গে মানিয়ে নিয়ে স্বামীর সঙ্গে সুখে ঘর করছে। এবার অবশ্য এসেছে দু’জনের মধুচন্দ্রিমা অর্থাৎ হানিমুনে যাওয়ার পালা। অর্থাৎ এবার আসছে আউটডোর পর্বের শ্যুটিং।

Nolok Arindam honeymoon

দর্শকদের অনুমান, হানিমুনে যাওয়ার পর নোলক এবং তাঁর উকিলবাবুর বেশ কিছু দুষ্টুমিষ্টি রসায়ন দেখতে পাওয়া যাবে। তবে তার আগে অবশ্য নজর কেড়েছে নোলকের হানিমুন যাওয়ার প্রস্তুতি। দেখা যাচ্ছে, হানিমুনে যাওয়ার জন্য জিনিসপত্র গোছাচ্ছে নোলক। সঙ্গে নিয়েছে মুড়ি, পেঁয়াজ, আচার, লঙ্কা, চাল, ফুলকপি, ডাল সবই। এমনকি বালতি থেকে শুরু করে মগ, বিছানা থেকে শুরু করে মশারি সব কিছুই নিয়ে নিয়েছে সে।

হানিমুন বিষয়টা কী এবং সেখানে যে এত কিছু নিয়ে যেতে নেই নোলকের মাথায় সেই বুদ্ধিটুকুই নেই। আর তা নিয়েই বাড়ির লোক রসিকতা করছে এবং বৌয়ের কাণ্ড দেখে অরিন্দমের মাথা একেবারে হেঁট হয়ে যাচ্ছে। যদিও ‘গোধূলি আলাপ’এ নোলকের এই কাণ্ড দর্শকদের একাংশের ভালোলাগলেও, অনেকে কিছু পছন্দ হয়নি। তাঁদের বক্তব্য, গ্রামের মেয়েরা এখন আর এত বোকা হয় না। আবার কেউ বলছেন, যোগ্য শিল্পীদের দিয়ে ভাঁড়ামো করানো হচ্ছে।

Related Articles

Back to top button