ভাইরালভিডিও

‘ভাত কাপড়ের দায়িত্ব নেব মেকআপের নয়’, বিয়ের পর বৌভাতে বউকে জানিয়ে দিল বর, দেখুন ভাইরাল ভিডিও

শীতকাল মানেই বিয়ের মরশুম (Wedding Season) একথা আলাদা করে বলার কিছুই নেই। তবে বিয়ে মানে তো আর শুধু বিয়ে নয় সাথে নাচ গান হৈ হুল্লোড় খাওয়া দাওয়া সবই থাকে। আর গায়ে হলুদ থেকে বিয়ে এমনকি বিয়ের পর বৌভাত পর্যন্ত একাধিক নিয়ম আচার আচরণ থাকে পালনের মত। আর আজকাল প্রথা ভাঙার নতুন ট্রেন্ডের বিয়েতে একাধিক এমন কান্ড হয় যা ভাইরাল (Viral) হয়ে পরে নেটপাড়ায়।

কখনো বিয়ের কণের পর বরকেও সিঁদুর পরাতে দেখা যাচ্ছে তো কখনো আবার বিয়ের পর কান্না মুখে নয় বরং হাসি মুখেই বিদায় জানাতে দেখা যাচ্ছে। তবে এবার আরও এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বৌভাতের দিনে ভাত কাপড়ের অনুষ্ঠানের ভিডিও দেখা যাচ্ছে। তবে আর পাঁচটা ভাত কাপড়ের অনুষ্ঠানের থেকে একেবারেই আলাদা এটি।

সাধারণত বিয়ের পর বৌভাতের সকালে বর বৌয়ের হাতে ভাতের থাকা আর শাড়ি তুলে দিয়ে প্রতিজ্ঞা করে তাঁর সারা জীবনের ভাত কাপড়ের দায়িত্ব নেবে। এখানেও তাই হয়েছে কিন্তু সাথে রয়েছে ছোট্ট একটা টুইস্ট। নতুন বৌকে স্বামী বলেছে, ‘আজ থেকে ভাত কাপড়ের দায়িত্ব সারা জীবনের জন্য আমার। কিন্তু মেকআপের খরচ আমি চালাতে পারব না। যা শুনে উপস্থিত সকলেই হেসে ফেলেছে।

এখানেই শেষ নয়, এরপর দেখা যাচ্ছে খাবার পাতে নিজের হাতে মাছের মাথা বৌয়ের মুখে তুলে দিচ্ছে স্বামী। আর সাথে বলেছে, ‘মাছের মাথা খাও আমার মাথা খেও না’। এই শুনেই আবারও হাসিতে ফেটে পড়েছে সকলে। এদিকে ভিডিওটি একজনকে দাঁড়িয়ে থাকা থেকে হেসে বসে পড়তে দেখা যাচ্ছে। বৌভাতের মজাদার এই ভাত কাপড়ের অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

যেমনটা জানা যাচ্ছে ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির এক নবদম্পতির সাথে। আর নেটপাড়ায় দৌলতে এখন তারা বেশ পরিচিত হয়ে গেছে। ২২ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিও দেখেছেন। অনেকেই ভিডিও দেখে নিজেদের মতামত  জানিয়েছেন কমেন্ট বক্সে। অনেকেই বলেছেন একদম ঠিক কথাই বলেছেন। তবে নব দম্পতির আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। আমাদের পক্ষ থেকেও রইল দুজনের আগামী জীবনের জন্য শুভ কামনা।

Related Articles

Back to top button