বিনোদনসিরিয়াল

স্মৃতিশক্তি ফিরলেও তৃতীয় বৌয়ের প্রতি টান! সারাক্ষণ তিতির-তিতির দেখে লালনকে কানমোলা ফুলঝুরির

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘ধূলোকণা’ (Dhulokona)। স্টার জলসার এই সিরিয়াল গত দু’সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে। লিপস্টিক বিয়ে, লালনের (Lalon) পরকীয়া, ‘লালঝুরি’র ডিভোর্সের ট্র্যাক দেখিয়ে টিআরপি তালিকায় বাজিমাত করছে ‘ধূলোকণা’।

তবে খুব ভালো টিআরপি আসলেও দর্শকরা ‘ধূলোকণা’র সাম্প্রতিক ট্র্যাক দেখে কিন্তু একেবারেই খুশি নয়। ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে, স্মৃতি ফিরে পাওয়ার পরেও ফুলঝুরিকে (Fuljhuri) পাত্তা না দিয়ে সারাক্ষণ খালি তিতির-তিতির করছে লালন। তাঁর সঙ্গে থাকতে চেয়ে নিজের স্ত্রীকেই বারবার কষ্ট দিচ্ছে সে।

Lalon,Titir,Fuljhuri,

অপরদিকে ফুলঝুরি এখনও লালনের খুশির কথাই ভাবছে। স্বামীর সুখের কথা ভেবে সে লালন এবং তিতিরের মাঝখান থেকে সরে যেতে চাইছে। লালন তাঁকে যতই কষ্ট দিক না কেন, স্বামী যাতে সব সময় সুখে থাকে সেই চেষ্টাই করে যাচ্ছে সে। লালন এবং তিতিরকে এক করতে ডিভোর্সও দিয়ে দিতে রাজি ফুলঝুরি।

সব মিলিয়ে ‘ধূলোকণা’য় এখন টানটান উত্তেজনা। ‘লালঝুরি’র সম্পর্ক এখন কোন দিকে মোড় নেবে আপাতত সেটাই দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শকরা। জানিয়ে রাখি, ‘ধূলোকণা’য় লালন এবং ফুলঝুরির চরিত্রে অভিনয় করা ইন্দ্রাশিস রায় (Indrasish Roy) ও মানালি মনীষা দে’র (Manali Manisha Dey) জুটির বাস্তবেও কিন্তু প্রচুর ফ্যান রয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান পেজ রয়েছে তাঁদের।

Lalon, Fuljhuri

আজ যেমন ইন্দ্রাশিসের জন্মদিন (Indrasish Roy birthday) উপলক্ষ্যে মানালির করা মিষ্টি পোস্ট সেই ফ্যান পেজগুলিতে একেবারে ছেয়ে গিয়েছে। সহ অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পর্দার ফুলঝুরি লিখেছেন, ‘শুভ জন্মদিন ইন্দ্রাশিস রায়। খুব ভালো থাকো, ভালো রাখো, আরও ভালো ভালো কাজ করো আর আমাদের আরও ভালো ভালো খাইয়ে যাও। আমাদের আরও অনেক অনেক আড্ডা হোক, বন্ধুত্ব দীর্ঘজীবী হোক’।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

মানালির শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, পর্দার স্বামীর কান টেনে মুলে দিচ্ছেন তিনি। ‘লালঝুরি’র অফ স্ক্রিন এই খুনসুটির ছবি দেখে বেশ পছন্দ হয়েছে অনুরাগীদের। পর্দায় দু’জনের ঝামেলার মাঝে দু’জনের এই মিষ্টি ছবি মন জয় করে নিয়েছে দর্শকদের।

Related Articles

Back to top button