বিনোদন

সুশান্ত নেই একবছর হয়ে গেল! আজও প্রয়াত অভিনেতার পথ চেয়ে বসে আছে তার প্রিয় কুকুর ফাজ

২০২০ সালের ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে। তারপর কেটে গিয়েছে গোটা একটা বছর। মুম্বাইয়ের বান্দ্রা ওয়েস্ট, জোগার্স পার্ক, মন্ট ব্লাঙ্ক অ্যাপার্টমেন্টগুলির ৬ নম্বর ফ্লোরে নিজের ফ্ল্যাটেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন অভিনেতা। সেখানেই অভিনেতার সঙ্গে থাকতেন তার প্রিয় পোষ্য কালো ল্যাব ‘ফাজ’।

আজও সুশান্তকে খুঁজে বেড়ায় ফাজ। সুশান্তের মৃত্যুদিনে ফাজের একটি ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। যেখানে দেখা যাচ্ছে, সুশান্তের ছবির দিকে এক দৃষ্টে তাকিয়ে বসে রয়েছে ফাজ।

ক্যাপশনে অভিনেতার দিদি জানিয়েছেন, ‘এছাড়া, তোমার সঙ্গে যাঁরা ছিল তাঁরা খুব ভালো করেই জানে, তাঁদের বড় মূল্য দিতে হবে। কর্মের আইন হল শক্তির আইন। তা নির্ভুল এবং অবর্ণনীয়। আমার ঐশ্বরিক প্রার্থনা:’এই পাপের জন্য যাঁরা দায়ী, শিব (প্রকৃতি)এর ক্রোধ তাঁদের সকলের উপর যেন এসে পড়ে।

প্রসঙ্গত, গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল‍্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতার আকস্মিক মৃত‍্যুতে তোলপাড় হয়েছিল দেশ‌। গত কালকেই ছিল অভিনেতার মৃত্যু দিন।

Related Articles

Back to top button